shono
Advertisement

কেকে লেখা ‘বিগ বস’, গ্যাংস্টার ছোটা রাজনের জন্মদিন পালন করে বিতর্কে শিব সেনা নেতা

রাজনের জন্মদিনে কবাডি প্রতিযোগিতার আয়োজন করে ৬ জন গ্রেপ্তার।
Posted: 01:37 PM Jan 15, 2023Updated: 01:38 PM Jan 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সে খুনের দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি। এছাড়াও অসংখ্য অপরাধে জড়িত থাকার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। চলছে সেই সব মামলার শুনানি। এহেন এক দুঁদে অপরাধী আন্ডারওয়ার্ল্ড ডন ছোটা রাজনের (Chhota Rajan) জন্মদিন হইহই করে পালন করলেন এক শিব সেনা নেতা। মুম্বইয়ে নিজের অনুগামীদের সঙ্গে মিলে ওই কাণ্ড ঘটিয়ে বিতর্কে জড়ালেন তিনি।

Advertisement

গত শুক্রবার ছিল একদা দাউদ-ঘনিষ্ঠ গ্যাংস্টারের জন্মদিন। সেই উপলক্ষে চম্বুর এলাকায় তার জন্মদিন পালন করেন উদ্ধব ঠাকরের অনুগামী শিব সেনা নেতা নীলেশ পরাড়কর। রীতিমতো কেক কেটে সঙ্গীদের সঙ্গে মিলে পালন করা হয় জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয় সেই ছবিও। দেখা যায় কেকের উপরে লেখা ‘বিগ বস’। আসলে নীলেশ রাজনের ঘনিষ্ঠ। বহু মামলায় তিনিও অভিযুক্ত রয়েছেন।

[আরও পড়ুন: ‘রাবণরূপী’ মোদি, ‘রাম’ নীতীশ! বিতর্কিত পোস্টার বিহারে, মহাজোটকে তোপ বিজেপির]

তবে কেবল ওই শিবসেনা নেতাই নন, মুম্বইয়ের মালাডে ছোটা রাজনের জন্মদিন পালন করতে পোস্টারও লাগানোর অভিযোগ প্রকাশ্যে এসেছে। গ্রেপ্তার করা হয়ছে ৬ জনকে। পোস্টারে রাজনের জন্মদিন উপলক্ষে কবাডি প্রতিযোগিতার আয়োজনের কথা বলা হয়েছে।

উল্লেখ্য, ২০১৫ সালে ইন্দোনেশিয়া থেকে গ্রেপ্তার করা হয় রাজনকে।’ডি-কোম্পানি’র হিট লিস্টে ছিল রাজন। একাধিকবার তাকে হত্যা করার চেষ্টা করেছে দাউদ ইব্রাহিমের ঘনিষ্ঠ তথা অন্যতম সেনাপতি ছোটা শকিল। করাচি থেকে রাজনের নামে মৃত্যু পরোয়ানা জারি করেছিল দাউদ। কিন্তু শেষ পর্যন্ত রাজনকে আর ছুঁতে পারেনি ডি-কোম্পানি। ২০১১ সালে দুষ্কৃতীর গুলিতে মারা যান সাংবাদিক জ্যোতির্ময় দে। ২০১৮ সালে ওই হত্যাকাণ্ডে রাজন-সহ নয় দোষীর যাবজ্জীবন জেলের সাজা শোনায় আদালত।

গত বছর গুজব ছড়িয়েছিল করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছে ছোটা রাজন। যদিও পরে জানা যায়, খবরটা সত্য়ি নয়। এমনও শোনা গিয়েছিল, মারণ ভাইরাসের ছোবলের কারণে তাঁর একাধিক অঙ্গ কাজ করছে না। শেষ পর্যন্ত সব জল্পনাকে মিথ্যেয় পরিণত করে সংক্রমণমুক্ত হয় ষাটোর্ধ্ব রাজন।

[আরও পড়ুন: ‘মেলেনি আমন্ত্রণ’, টিকিট কেটে ডুয়ার্স উৎসবে অংশ নিলেন ৪ বিজেপি বিধায়ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement