shono
Advertisement

ধোনির পরামর্শেই উন্নতি, জাতীয় দলে ডাক পেয়ে বলছেন আরও এক তারকা

আয়ারল্যান্ড সফরেও ডাক পেয়েছেন এই তারকা।
Posted: 02:04 PM Aug 01, 2023Updated: 02:04 PM Aug 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) পরামর্শে বদলে গিয়েছেন শিবম দুবে (Shivam Dube)। নিজেই তা স্বীকার করেছেন প্রতিশ্রুতিমান ক্রিকেটার। দেওধর ট্রফিতে পশ্চিমাঞ্চলের হয়ে দুর্দান্ত খেলেন দুবে। উত্তরাঞ্চলের সঙ্গে ম্যাচে একসময়ে পশ্চিমাঞ্চল ১২২ রানে চার উইকেট হারিয়ে ধুঁকছিল। কিন্তু দুবের ৭৮ বলে ৮৩ রান ম্যাচের ফয়সলা গড়ে দেয়।

Advertisement

গতকালই আয়ারল্যান্ড সফরের দল ঘোষিত হয়েছে। সেই দলে ডাক পেয়েছেন দুবে। বিসিসিআই টিভি-কে দেওয়া এক সাক্ষাৎকারে ধোনির প্রভাবের কথা বলেন শিবম দুবে। তিনি বলেছেন, ”সব জিনিস আমি ব্যাখ্যা করতে পারব না। আমার খেলায় অনেক পরিবর্তন হয়েছে। এখন আমি শিখেছি ম্যাচ কীভাবে শেষ করে আসতে হয়। বিভিন্ন পরিস্থিতির মোকাবিলা কীভাবে করতে হয়, তাও শিখেছি, বিভিন্ন ধরনের বোলারদের কেমন করে সামলাতে হয়, তাও আমি জেনেছি। এই জিনিসগুলো সবচেয়ে গুরুত্বপূর্ণ। আরও অনেক জিনিস আছে। সেগুলো সব আমার পক্ষে বলা সম্ভব নয়। আমি নিঃসন্দেহে দারুণ পরামর্শ পেয়েছি ধোনির কাছ থেকে।” 

[আরও পড়ুন:‘যতবার মা-বাবার সঙ্গে কথা হয়েছে, ততবার কেঁদেছি’, আয়ারল্যান্ড সফরে ডাক পেয়ে আবেগপ্রবণ রিঙ্কু]

 

এবারের আইপিএলে দুবের পারফরম্যান্স বেশ ভাল। দলের মধ্যে তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক দুবে। ১৬টি ম্যাচে ৪১৮ রান করেন তিনি।

এশিয়ান গেমসেও দলে ডাক পেয়েছেন দুবে। নিজের লক্ষ্যও স্থির করে ফেলেছেন। শিবম দুবে বলছেন, ”ব্যাট ও বল হাতে ম্যাচ শেষ করাই লক্ষ্য। আমাকে যে দায়িত্ব দেওয়া হয়, যে ভূমিকা পালন করতে বলা হয়, আমি তা পালন করি।”

[আরও পড়ুন: ‘স্টোকস আবার মেসেজ পাঠালে, আমি ডিলিট করে দেব’, বিদায়বেলায় বললেন মইন]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement