shono
Advertisement

ফের দুর্গাপুরে ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি, নেপথ্যে কয়লা কারবার? উঠছে প্রশ্ন

গুলি চলার ঘটনায় আতঙ্কিত দুর্গাপুরের অম্বুজাবাসী।
Posted: 09:01 AM Feb 27, 2023Updated: 05:15 PM Feb 27, 2023

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: ফের দুর্গাপুরে শুটআউট। শহরের অভিজাত এলাকা অম্বুজার বেসরকারি পরিবহণ অফিসে চলল গুলি। হতাহতের কোনও খবর নেই। তবে গুলি চলার ঘটনায় আতঙ্কিত অম্বুজাবাসী। ঘটনাস্থলে এসিপি-সহ দুর্গাপুর থানার বিশাল পুলিশবাহিনী। গুলি চলার নেপথ্যে কি কয়লা কারবার, উঠছে প্রশ্ন।

Advertisement

রবিবার রাতে ওই পণ্য পরিবহণ অফিসে রীতেশ সিং নামে এক ব্যবসায়ী ছিলেন। অভিযোগ, তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতী। সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে দেওয়ালে লাগে। দু’রাউন্ড গুলি চালানো হয় বলে সূত্রের খবর। তারপরই এক দুষ্কৃতী বাইকে চেপে পালিয়ে যায়। খবর দেওয়া হয় দুর্গাপুর থানার পুলিশকে।

[আরও পড়ুন: পায়ে চোট, প্লাস্টার নিয়েই দলের কর্মসূচিতে হলদিয়ায় কুণাল ঘোষ]

সূত্রের খবর, ওই বেসরকারি পরিবহণ অফিসে কয়লার ব্যবসা নিয়েও আলোচনা হত। গুলি কাণ্ডের কিনারা করতে এলাকার একাধিক সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত চালানো হবে বলে পুলিশ সূত্রে খবর। আসানসোল দুর্গাপুর পুলিশের এসিপি তথাগত পাণ্ডে জানান, ইতিমধ্যেই তদন্ত প্রক্রিয়া শুরু হয়েছে। শহরের বিভিন্ন প্রান্তে নাকা চেকিং শুরু হয়েছে। খুব দ্রুত গুলি কাণ্ডের কিনারা হবে বলেও আশাবাদী তিনি।

সম্প্রতি আসানসোলের বেসরকারি হোটেলের মালিককে গুলি করে খুনের ঘটনায় এখনও অধরা দুষ্কৃতী। আর হুগলির পান্ডুয়ায় গুলি কাণ্ডের মূল অভিযুক্ত সূরজ সিং দুর্গাপুর থানার চাষিপাড়া এলাকায় গা ঢাকা দিয়েছিল। সেখান থেকে গ্রেপ্তার হয় সূরজ। তার পরেরদিন ওই এলাকা থেকে বিহারে চম্পট দেওয়ার সময় আগ্নেয়াস্ত্র-সহ গ্রেপ্তার হয় বিকাশ রজক নামে আরও এক দুষ্কৃতী। ফের দুর্গাপুরের বুকে ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলির ঘটনায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। এর নেপথ্যে বৃহত্তম কোনও ষড়যন্ত্র নাকি কয়লার কারবার? শিল্পাঞ্চলে ক্রমশ ঘনীভূত ধোঁয়াশা।

[আরও পড়ুন: সোমবার সাগরদিঘির উপনির্বাচন, সব শিবিরের চিন্তায় ৩০ হাজার পরিযায়ী শ্রমিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার