shono
Advertisement

খড়গপুরে শুটআউট! সোনার দোকান খুলতেই গুলি চালিয়ে লুট দুষ্কৃতীদের

ঘটনায় ইতিমধ্যে ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 03:38 PM Sep 29, 2023Updated: 03:40 PM Sep 29, 2023

অংশুপ্রতিম পাল, খড়গপুর: যেন বারাকপুরের ঘটনার পুনরাবৃত্তি! দিনেদুপুরে সোনার দোকান খুলতেই শুটআউট (Shootout) খড়গপুরে। স্বর্ণ ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালাল একদল দুষ্কৃতী। তারপর সোনার দোকান থেকে টাকা ও গয়না লুটপাট করে চম্পট দিল। হাড়হিম করা ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর খড়গপুর (Kharagpur) শহরের গোলবাজার এলাকায়। রীতিমতো আতঙ্কের পরিবেশ চারপাশে। ঘটনাস্থলে গিয়ে তদন্তে নামল খড়গপুর টাউন থানার পুলিশ। ইতিমধ্যে ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে খবর। 

Advertisement

শুক্রবার সকাল ১১টা নাগাদ গোলবাজার এলাকায় সোনার দোকান খুলছিলেন মালিক আশিস দত্ত। সেসময়ই ঘটে ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, চার দুষ্কৃতী দোকানের সামনেই চারচাকা রেখে হেঁটে দোকানের ভিতরে ঢোকে এবং সোনা (Gold) দেখাতে বলে। কিন্তু তাদের গতিবিধি দেখে দোকানের কর্মীদের সন্দেহ হয়। তাঁরা পাশে গিয়ে ফোন করেন। সেসময় দুষ্কৃতীরাও সুযোগ বুঝে হামলা চালায়।

[আরও পড়ুন: Kunal Ghosh: স্পেনের পর আমেরিকা, ফের কুণাল ঘোষকে বিদেশ সফরের অনুমতি দিল হাই কোর্ট]

ভোজালি এবং গুলি ছুঁড়ে ২ রাউন্ড গুলি চালায়। একটি গুলি লাগে দোকানের মালিক আশিস দত্তের শরীরে। বাধা দিতে যান দোকানের কর্মচারী অয়ন দত্ত। তাঁকে ভোজালির কোপ মারে দুষ্কৃতীরা। এরপরে কিছু টাকা ও সোনা লুট করে হেঁটে গাড়িতে উঠে পালায় তারা। লুটপাটের খবর পেয়ে ছুটে আসে খড়গপুর টাউন থানার পুলিশ। ঘটনাস্থলে পৌঁছয় অতিরিক্ত পুলিশ সুপার (ASP) রানা মুখোপাধ্যায়-সহ খড়গপুর টাউন থানার পুলিশ। দিনেদুপুরে এভাবে প্রকাশ্যে গুলি করে ছিনতাইয়ের ঘটনায় রীতিমত আতঙ্ক ছড়িয়েছে গোটা গোলবাজার এলাকায়। ঘটনায় জড়িত সন্দেহে ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: বারবার তলবে অভিষেককে হেনস্তা! ইডির বিরুদ্ধে কি এবার পালটা আইনি পথের ভাবনা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার