shono
Advertisement

জমি বিবাদের জেরে শুটআউট, প্রতিবেশীকে খুনের ঘটনায় চাঞ্চল্য চাঁচলে

ঘটনাস্থলে পুলিশ গেলে গ্রামবাসীদের বিক্ষোভের মুখে পড়ে।
Posted: 12:19 PM Aug 29, 2023Updated: 12:51 PM Aug 29, 2023

বাবুল হক, মালদহ: প্রকাশ্য দিবালোকে মালদহে শুটআউট (Shootout)। গুলিতে মৃত্যু হল একজনের। চাঁচলের (Chachol) জালালপুর গ্রামে জমি বিবাদের জেরে মঙ্গলবার সকালে শুটআউটের ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। প্রতিবেশীর গুলিতে প্রাণ হারিয়েছেন এক যুবক। ঘটনা ঘিরে যথেষ্ট চাঞ্চল্য চাঁচলে।  পুলিশ ঘটনাস্থলে গেলে গ্রামে ঢুকতে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। মহিলারাও ঘিরে ধরে পুলিশের কাছে অভিযোগ জানাতে থাকেন। ব্যাপক বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়।

Advertisement

জানা গিয়েছে, নিহতের নাম সইদুল আলি, বয়স ৩০ বছর। বাড়ি চাঁচলের জালালপুর এলাকায়। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় জালালপুরে। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে ছুটে যায় বিশাল পুলিশ বাহিনী। কিন্তু উত্তেজিত জনতা পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায় বলে অভিযোগ। সকাল ১০টা থেকে এখনও উত্তপ্ত এলাকা।

[আরও পডু়ন: বধূ নির্যাতনের অভিযোগে ‘অযথা’ গ্রেপ্তার নয় অভিযুক্তকে, নির্দেশিকা হাই কোর্টের]

মৃত সইদুলের মামা আসরাফ আলির অভিযোগ, ”জমি নিয়ে অনেকদিন ধরে ঝামেলা চলছে। আমার ভাগ্নের ভাগের জমি নিয়ে ও পাশের লোকজনের সঙ্গে ঝামেলা। কোর্ট কাছারিও হয়েছে। আইনের ব্যাপার আইনিভাবেই মেটানো উচিত। কিন্তু ওরা বারবার হামলা চালিয়েছে। সেদিনও যখন ভাগ্নে জমিতে গিয়েছিল, তখনও অ্যাটাক করেছে।  আর আজ তো গুলির আঘাতে মরেই গেল।”  অভিযুক্ত হিসেবে তিনি কয়েকজনের নামও উল্লেখ করেছে।

[আরও পডু়ন: রেলের কাজ করতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা, টাওয়ার থেকে পড়ে মৃত্যু বাংলার পরিযায়ী শ্রমিকের]

শুটআউটের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় চাঁচল থানার পুলিশ বাহিনী, র‌্যাফ। গ্রামবাসীরা পুলিশকে ঘিরে ধরে বিক্ষোভ দেখাতে থাকেন। অভিযুক্তদের খোঁজ করে দ্রুত কঠোর শাস্তি চান তাঁরা। বড়সড় অশান্তি এড়াতে এলাকায় মোতায়েন পুলিশ বাহিনী। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার