shono
Advertisement
Stree 2

বাঙালি 'স্ত্রী'দের রূপে মুগ্ধ শ্রদ্ধা, তুলনায় আনলেন 'কবিতা' প্রসঙ্গ, রাজকুমার কী বললেন?

ছবি মুক্তির কয়েকদিন আগে কলকাতায় প্রচার সেরে গেলেন দুই তারকা।
Published By: Suparna MajumderPosted: 06:16 PM Aug 12, 2024Updated: 09:23 PM Aug 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৮ সালের ব্লকবাস্টার ছবি ‘স্ত্রী’। আগামী ১৫ আগস্ট সিনেমা হলে মুক্তি পাচ্ছে তারই সিক্যুয়েল। আবারও সিলভার স্ক্রিনে শিহরণ জাগানোর আভাস দিয়েছেন শ্রদ্ধা কাপুর, রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠি, অভিষেক বন্দ্যোপাধ্যায়, অপারশক্তি খুরানারা। ছবি মুক্তির কয়েকদিন আগে কলকাতায় প্রচার সেরে গেলেন শ্রদ্ধা ও রাজকুমার।

Advertisement

ছবি: শুভজিৎ মুখোপাধ্যায়

টুকটুকে লাল চুড়িদার পরে প্রচার মঞ্চে আসেন শ্রদ্ধা। তাঁর পাশে কালো পোশাকে পোজ দেন রাজকুমার রাও। কলকাতায় এসে দিব্যি বাংলা ভাষায় কথা বললেন অভিনেতা। 'আমি তো কলকাতার জামাই', হাসতে হাসতেই বলে উঠলেন। শ্রদ্ধার মুখেও বাংলা বুলি। কেমন আছেন? প্রশ্ন শুনেই অভিনেত্রী বলে উঠলেন খুব ভালো। বাংলার 'স্ত্রী'দের রূপে মুগ্ধ শ্রদ্ধা। এত সুন্দর তাঁরা 'যেন সাক্ষাৎ কবিতা', মন্তব্য নায়িকার।

[আরও পড়ুন: গল্পের একঘেয়েমিতে বেহাল সঞ্জয়-রবিনা জুটি, পার্থ-কুশালিও ম্লান, পড়ুন ‘ঘুড়চড়ি’র রিভিউ]

একটি জনশ্রুতির উপর নির্ভর করে ‘স্ত্রী’ সিনেমার চিত্রনাট্য সাজানো হয়। কী সেই গল্প? মধ্যপ্রদেশের চান্দেরি গ্রামে এক তরুণীর অতৃপ্ত আত্মা ঘুরে বেড়ায়। রাতের অন্ধকারে একা কোনও পুরুষকে দেখলে ফাঁদ পাতে সে। পিছনে ঘুরলেই বিপত্তি। গায়েব করে দেওয়া হয় পুরুষকে। পড়ে থাকে শুধু তার পোশাক। এই কাহিনিকে ভয়ের পাশাপাশি কমেডির মোড়কেও সাজিয়েছিলেন পরিচালক অমর কৌশিক। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল 'স্ত্রী'। তুমুল হিট হয় সে ছবি। কলকাতায় এসে রাজকুমার জানান, যেখান থেকে আগের ছবির শুটিং শুরু হয়েছিল, সেখান থেকেই সিক্যুয়েলের শুটিং শুরু করা হয়।

আগের ছবিটিতে হাড়হিম আতঙ্ক ছড়িয়েছিল 'স্ত্রী'। এবার ভয় দেখানোর পালা ‘সরকাটে’র। অর্থাৎ স্কন্ধকাটা ভূত! ট্রেলারের একেবারে শুরুতেই ভয়েস ওভারে সেকথা জানিয়ে দেন পঙ্কজ ত্রিপাঠী। চান্দেরী পুরাণ অনুসারে স্ত্রী গেলেই যার আসার কথা। এই সরকাটেই এক দেহোপজীবিণীকে ‘স্ত্রী’-তে পরিণত করেছিল। এবার চান্দেরিতে একের পর এক মহিলাকে অপহরণ করতে শুরু করতে দেখা যাবে সরকাটেকে। তার হাত থেকে কীভাবে মিলবে মুক্তি? তা জানা যাবে আগামী বৃহস্পতিবার।

[আরও পড়ুন: ‘যোনি মানে তো…’, RG Kar কাণ্ডের মাঝেই শ্রীজাতর কলমে রক্তমাংসের নারী শরীরের কথা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টুকটুকে লাল চুড়িদার পরে প্রচার মঞ্চে আসেন শ্রদ্ধা।
  • তাঁর পাশে কালো পোশাকে পোজ দেন রাজকুমার রাও।
Advertisement