shono
Advertisement

প্রেম ভাঙল শ্রদ্ধা কাপুরের, রেগে গিয়ে জানেন কী করলেন?

চিত্রনাট্যকার রাহুল মোদির সঙ্গে প্রেমে মত্ত ছিলেন শ্রদ্ধা।
Published By: Akash MisraPosted: 08:54 PM Aug 06, 2024Updated: 08:54 PM Aug 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন রাহুল মোদির সঙ্গে নাকি ব্রেকআপ হয়েছে তাঁর। তবে এই নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি শক্তি কাপুর কন্যা। কিন্তু হঠাৎই নজরে পড়ল ইনস্টাগ্রাম থেকে প্রেমিক রাহুল মোদিকে আনফলো করলেন শ্রদ্ধা! ব্যস, টলিপাড়ায় ফের শ্রদ্ধা ও রাহুলের ব্রেকআপের গুঞ্জন শুরু।

Advertisement

গত মাসেই রাহুল মোদির সঙ্গে শ্রদ্ধা তাঁর সম্পর্ককে ইনস্টাগ্রামে অফিসিয়াল করেছিলেন। একমাস না কাটতেই আনফলো! এমনকী, শোনা গিয়েছিল, আগামী বছরই বিয়ে করবেন তাঁরা।

[আরও পড়ুন: বাংলাদেশে মন্দির ভাঙচুর, ভয়ে কাঁটা হিন্দুরা! ‘বীভৎসতা’র প্রতিবাদে পরমব্রত-ঋদ্ধি ]

রাহুল মোদী, যিনি 'সোনু কে টিটু কি সুইটি', 'প্যায়ার কা পঞ্চনামা' এবং 'তু ঝুঠি ম্যায় মক্কর'-এর মতো ছবিতে কাজ করেছেন। তিনি পেশায় একজন লেখক। চলতি বছরের মার্চ মাসে, অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট গুজরাতের জামনগরে একটি প্রি-ম্যারেজ পার্টির আয়োজন করেছিলেন। যেখানে শ্রদ্ধা এবং রাহুলকে একসঙ্গে দেখা গিয়েছিল।

বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, 'তু ঝুঠি ম্যায় মক্কার'-এ কাজ করার সময় ঘনিষ্ঠতা বাড়ে শ্রদ্ধা ও রাহুলের। তারপর থেকে বেশ কিছুদিন ধরেই ডেটিং করছেন দু'জনে। জুন মাসে দুজনে জুটিতে একটি ছবি শেয়ার করেন। সেই ছবির ক্যাপশনে শ্রদ্ধা লিখেছিলেন, ‘দিল রাখ লে, নিন্দ তো ওয়াপাস দে ইয়ার (আমার হৃদয় কেড়ে নাও, অন্তত আমার ঘুমটা ফিরিয়ে দাও)।’ সঙ্গে হাসি মুখ আর লাল হৃদয়ের ইমোজি।

[আরও পড়ুন: ‘বিপ্লবকে কলঙ্কিত করবেন না…’ আর্জি বাঁধনের, বাংলাদেশ নিয়ে কী লিখলেন শাকিব খান?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'তু ঝুঠি ম্যায় মক্কার'-এ কাজ করার সময় ঘনিষ্ঠতা বাড়ে শ্রদ্ধা ও রাহুলের।
  • টলিপাড়ায় ফের শ্রদ্ধা ও রাহুলের ব্রেকআপের গুঞ্জন শুরু।
Advertisement