shono
Advertisement

‘বিয়ে তো খেলাই…’, কিয়ারার প্রসঙ্গ উঠতেই এ কী বললেন সিদ্ধার্থ!

চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই সাতপাকে বাঁধা পড়েন দুই তারকা।
Posted: 06:48 PM Jul 11, 2023Updated: 12:11 PM Jul 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে কেমন? ঠিক গেম খেলার মতো। এমনটাই মত সিদ্ধার্থ মালহোত্রার (Sidharth Malhotra)। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই কিয়ারা আডবাণীর (Kiara Advani) সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক। পাঁচ মাসের মধ্যেই বিয়ে সম্পর্কে বেশ গুরুত্বপূর্ণ বিষয় উপলব্ধি করেছেন তিনি।

Advertisement

 

মুম্বইয়ের একটি অনুষ্ঠানে গিয়েছিলেন সিদ্ধার্থ। সেখানেই তাঁকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। কিয়ারার প্রসঙ্গ উঠতেই লজ্জা পেয়ে যান সিদ্ধার্থ। তারপরই জানান, ‘বিয়ে বিষয়টা তো গেম খেলাই। আর এই খেলায় আমি বলতে কিছু নেই। আছে শুধু আমরা। আমরা হারব, আমরাই জিতব। আর কিয়ারা হচ্ছে আমার সবচেয়ে মূল্যবান সম্পদ।’ সিদ্ধার্থের এই উক্তির ভিডিও এখন ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: শাহরুখের নেড়া মাথার ট্যাটুতেই কী লুকিয়ে ‘জওয়ান’-এর গল্প? উত্তর খুঁজতে কালঘাম ভক্তদের]

‘শেরশাহ’ ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে জুটি বেঁধেছিলেন কিয়ারা। অনস্ক্রিন প্রেমের জল গড়ায় অফস্ক্রিনে। বলিউডের হ্যান্ডসাম হিরোকে মন দিয়ে বসেন অভিনেত্রী। গত ৭ ফেব্রুয়ারি সামাজিক রীতিনীতি মেনে গাঁটছড়া বাঁধেন কিয়ারা ও সিদ্ধার্থ। পড়ন্ত রোদকে সাক্ষী রেখে একসঙ্গে পথ চলার অঙ্গীকার করেন দু’জনে।

কিয়ারার পরনে তখন ছিল হালকা গোলাপি রংয়ের লেহেঙ্গা এবং সবুজ পান্নার গয়না। সিদ্ধার্থের পরনে আইভরি রংয়ের শেরওয়ানি আর মাথায় পাগড়ি। বিয়ের ছবি শেয়ার করে নিজেদের ‘শেরশাহ’ সিনেমার স্মৃতি ফেরান তারকা দম্পতি। ক্যাপশনে লেখেন, “আব হামারি পারমানেন্ট বুকিং হো গ্যায়ি…।” কিছুদিন আগে সিদ্ধার্থের প্রসঙ্গে কথা বলতে গিয়ে কিয়ারা জানান, নিজের বেস্ট ফ্রেন্ডকে বিয়ে করেছেন। সিদ্ধার্থই তাঁর নিশ্চিন্তের আশ্রয়।

[আরও পড়ুন: বর্ষীয়ান অভিনেতা বরুণ চন্দের ছেলে লেখক অভীক চন্দের জীবনাবসান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement