shono
Advertisement

হানিমুনে সময় নষ্ট নয়, রিসেপশনের পরই বড়পর্দায় জুটি বাঁধতে চলেছেন কিয়ারা-সিদ্ধার্থ!

৮০ কোটি টাকাতেই নাকি বিয়ের ভিডিও এবং ছবি বিক্রি করেছেন সিড ও কিয়ারা।
Posted: 01:23 PM Feb 11, 2023Updated: 01:23 PM Feb 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু ভালবাসলেই হবে? ঘরে লক্ষ্মী আনতে হবে তো! হ্যাঁ, সেই কারণেই একেবারে সময় নষ্ট নয়। তাই তো আপাতত, মধুচন্দ্রিমা বাতিল। ১২ ফেব্রুয়ারি রিসেপশনের পরেই শুটিংয়ে ফিরছেন কিয়ারা ও সিদ্ধার্থ। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, করণ জোহরের প্রযোজনায় তৈরি এক রোম্যান্টিক কমেডি ছবিতে জুটি বাঁধছেন কিয়া ও সিদ। ছবিটি পরিচালনা করবেন শশাঙ্ক খৈতান। এটি তিনটি ছবির একটি সিরিজ়। প্রথম ছবির শুটিং শুরু হবে খুব তাড়াতাড়ি।

Advertisement

গত মঙ্গলবার সামাজিক রীতিনীতি মেনে গাঁটছড়া বাঁধেন কিয়ারা (Kiara Advani) ও সিদ্ধার্থ। পড়ন্ত রোদকে সাক্ষী রেখে একসঙ্গে পথ চলার অঙ্গীকার করেন দু’জনে। কিয়ারার পরনে তখন হালকা গোলাপি রংয়ের লেহেঙ্গা এবং সবুজ পান্নার গয়না। সিদ্ধার্থের পরনে আইভরি রংয়ের শেরওয়ানি আর মাথায় পাগড়ি। বিয়ের ছবি শেয়ার করে নিজেদের ‘শেরশাহ’ সিনেমার স্মৃতি ফেরান তারকা দম্পতি। ক্যাপশনে লেখেন, “আব হামারি পারমানেন্ট বুকিং হো গ্যায়ি…”

[আরও পড়ুন: ‘নগ্ন ভিডিও তুলে মোটা টাকায় বিক্রি করেছে আদিল!’ স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ রাখির ]

বিয়ের ভিডিওর নেপথ্যেও ‘শেরশাহ’র গানই ব্যবহার করেছেন সিদ্ধার্থ-কিয়ারা। শোনা যায়, এই সিনেমা থেকেই নাকি দু’জনের প্রেম শুরু। যা পরিণতি পেয়েছে। রাজস্থানে বিয়ে সেরে মুম্বই ফিরেছেন সিদ্ধার্থ-কিয়ারা। সাংবাদিকদের মিষ্টিমুখও করিয়েছেন। তারপর শুক্রবার বিয়ের এই প্রথম ভিডিওটি পোস্ট করলেন।

শোনা যাচ্ছে, ৮০ কোটি টাকাতেই নাকি বিয়ের ভিডিও এবং ছবি বিক্রি করেছেন সিড ও কিয়ারা। আমাজনে বলিউড ওয়েডিংস সিরিজেই নাকি দেখানো হবে এই বিয়ে। তবে এই নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি সিদ্ধার্থ ও কিয়ারার কাছ থেকে।

[আরও পড়ুন: বরমালা পরিয়েই সিদ্ধার্থের ঠোঁটে ঠোঁট রাখলেন কিয়ারা, মিষ্টি ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement