shono
Advertisement

রাতভর নাচ-গান, গায়ে হলুদে বিশেষ চমক, কিয়ারা-সিদ্ধার্থের বিয়ে নিয়ে হইচই বলিউডে

মঙ্গলবার সাত পকে বাঁধা পড়বেন কিয়ারা ও সিদ্ধার্থ।
Posted: 09:24 AM Feb 07, 2023Updated: 09:28 AM Feb 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের গোটা নজর এখন জয়সলমেরের সূর্যগড় দুর্গে। কারণ, দিন এগোলেই শুরু হয়ে যাবে সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের নানা অনুষ্ঠান। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, গতকাল প্রায় ভোর ৪টে পর্যন্ত সংগীতের অনুষ্ঠানে অংশ নেন কিয়ারা ও সিদ্ধার্থ। শোনা গিয়েছে, মণীষ মালহোত্রার পোশাকেই সেজে উঠবেন বলিউডের এই নতুন দম্পতি। কিয়ারা নাকি বেছে নিয়েছেন দুধে আলতা রঙের বিয়ের পোশাক। অন্যদিকে, সিদ্ধার্থ মালহোত্রার পরনে থাকবে ধূসর রংয়ের পোশাক। সব মিলিয়ে কিয়ারা ও সিদ্ধার্থের বিয়ের সাজ দেখতে উদগ্রিব গোটা বলিউড।

Advertisement

তা কী কী হচ্ছে সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে?

প্রথমে শোনা গিয়েছিল, চণ্ডীগড়ের ‘দি ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসর্টস’-এ বসতে চলেছে সিদ্ধার্থ-কিয়ারার (Sidharth Malhotra-Kiara Advani )  বিয়ের আসর। তবে এবার শোনা যাচ্ছে, ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের মতো জয়সলমেরের সূর্যগড় দুর্গ নাকি বিয়ে সারবেন সিদ্ধার্থ ও কিয়ারা। শোনা যাচ্ছে, ৪ তারিখ থেকেই নাকি জয়পুরের প্যালেসে বিয়ের নানা অনুষ্ঠান শুরু হয়ে যাবে। শোনা যাচ্ছে, সিদ্ধার্থ ঐতিহ্য মেনে ‘সঙ্গীত’ অনুষ্ঠান রেখেছেন তাঁর বিয়েতে। সেখানে নাচবেন কিয়ারা। সঙ্গে সামিল হবেন আডবাণী এবং সিদ্ধার্থের সদস্যরাও এই নাচে শামিল হবেন। খবর অনুযায়ী, মণীশ মালহোত্রার পোশাকেই সেজে উঠবেন কিয়ারা।

[আরও পড়ুন: ‘পাঠান’ পছন্দ হয়নি খুদের, ছোট্ট সমালোচককে কী উত্তর দিলেন শাহরুখ? দেখুন ভিডিও]

বিয়েতে এলাহি ব্যবস্থা

কিয়ারা-সিদ্ধার্থর বিয়েতে, হাতেগোনা ১২৫ জন, তাঁদের জন্য বিলাসবহুল হোটেল সেজে উঠেছে জয়সলমেরে। সূর্যগড় দূর্গে, সেটিই প্রাসাদের মতো বিপুল, যেখানে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সিড-কিয়ারা। অতিথিদের জন্য রয়েছে বিশেষ স্পা, জঙ্গল সাফারি, ২৪ ঘণ্টা খোলা খাবারের স্টল। যাতায়াতের জন্য ৭০টি বিলাসবহুল গাড়ি।

খাবারের মেনু

খাবারের মেনুতেও দারুণ ব্যবস্থা। ভারতীয় ঐতিহ্যবাহী খাবারের সঙ্গে সঙ্গে নানা বিদেশি খাবারের লম্বা তালিকা। বিয়ের মেনু-চাইনিজ, জাপানিজ, ইটালিয়ান, আফগানি কাবাব। নানারকম মোগলাই খানা। থাকবে সরষো কা শাক, মকাইয়ের রুটি। বাজরার রুটি, সোয়া বাজরা, ডাল বাটি চুরমা। পাত শেষে থাকবে লাড্ডু থেকে রাবড়ি, ক্ষীর থেকে সোহন হালুয়া।

প্রথমে প্রেম নিয়ে প্রশ্ন করা হলেই হালকা হাসিতে প্রসঙ্গ এড়িয়ে যেতেন সিদ্ধার্থ ও কিয়ারা। শেষে করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ গিয়ে ভালবাসার কথা স্বীকার করেন। তারপর থেকে একাধিকবার একসঙ্গে দেখা গিয়েছে তারকা যুগলকে। শোনা গিয়েছে, নিজেদের এই সম্পর্ককে পরবর্তী ধাপে নিয়ে যেতে চলেছেন কিয়ারা ও সিদ্ধার্থ।

[আরও পড়ুন: গ্র্যামির মঞ্চে ইতিহাস পপ তারকা বিয়ন্সের, ভারতীয় সুরকার রিকি কেজও পেলেন পুরস্কার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement