shono
Advertisement
Keshpur

কেশপুরে ভয়াবহ দুর্ঘটনা, অ্যাম্বুল্যান্স ও সিমেন্ট বোঝাই লরির ধাক্কায় মৃত অন্তত ৬

Published By: Sayani SenPosted: 10:21 AM Jul 13, 2024Updated: 10:44 AM Jul 13, 2024

সম্যক খান, মেদিনীপুর: অ্যাম্বুল্যান্স ও সিমেন্ট বোঝাই লরির ধাক্কায় ভয়াবহ দুর্ঘটনা। কেশপুর-মেদিনীপুর রাজ্য সড়কের পঞ্চমীর পোলের দুর্ঘটনায় প্রাণ গেল ৬ জনের। মৃতদের মধ্যে ৪ জন একই পরিবারের সদস্য। বাকিদের নাম, পরিচয় এখনও জানা যায়নি। এই ঘটনায় জখম হয়েছেন অন্তত ২ জন। তাঁরা মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি।

Advertisement

ক্ষীরপাইয়ের বাসিন্দা অপর্ণা বাগের নামে বছর উনিশের এক তরুণীর মাসতিনেক আগে বিয়ে হয়। বেশ কয়েকদিন ধরে অসুস্থ তিনি। তাঁকে ক্ষীরপাই হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার রাতে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করার পরামর্শ দেন চিকিৎসকরা। রাতেই অ্যাম্বুল্যান্সে করে তাঁকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করা হচ্ছিল। অ্যাম্বুল্যান্সে মা, স্বামী,মামা-সহ মোট ৮ জন ছিলেন। কেশপুর-মেদিনীপুর রাজ্য সড়ক দিয়ে যাচ্ছিল অ্যাম্বুল্যান্সটি। পঞ্চমীর পোলের কাছে উলটো দিক থেকে আসা সিমেন্ট বোঝাই লরির সঙ্গে ধাক্কা লাগে অ্যাম্বুল্যান্সের।

[আরও পড়ুন: ক্লাস চলাকালীন নাইজেরিয়ায় স্কুল ধসে মৃত্যু অন্তত ২২ পড়ুয়ার! আহত বহু]

তাতে ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়। জানা গিয়েছে মৃতদের মধ্যে একই পরিবারের চারজন রয়েছেন। মৃতেরা হলেন অপর্ণা বাগের মা অনিমা মল্লিক, অপর্ণার স্বামী শ্যামাপদ বাগ, মামা শ্যামল ভুঁইয়া এবং মামী চন্দনা ভুঁইয়া। বাকি দুই নিহতের নাম পরিচয় এখনও জানা যায়। দুর্ঘটনায় অপর্ণারও গুরুতর চোট লেগেছে। তাঁর অবস্থা বেশ আশঙ্কাজনক। এছাড়া অ্যাম্বুল্যান্স চালক অভিষেক মল্লিকও গুরুতর জখম হয়েছে। ঘাটালের কোন্নগরের বাসিন্দা তিনি। আহতরা প্রত্যেকেই মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। মাত্র ৩ মাস আগেই বিয়ে হয় অপর্ণার। তার মধ্যে দুর্ঘটনায় স্বামীর মৃত্যুতে চুরমার সংসার। চোখের জলে ভাসছেন স্বজনহারারা।

[আরও পড়ুন: ‘বাংলায় কথা বলুন’, পুরসভার অধিবেশনে বিজেপি কাউন্সিলরের হিন্দি বুলি থামালেন ফিরহাদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অ্যাম্বুল্যান্স ও সিমেন্ট বোঝাই লরির ধাক্কায় ভয়াবহ দুর্ঘটনা।
  • কেশপুর-মেদিনীপুর রাজ্য সড়কের পঞ্চমীর পোলের দুর্ঘটনায় প্রাণ গেল ৬ জনের।
  • মৃতদের মধ্যে ৪ জন একই পরিবারের সদস্য। বাকিদের নাম, পরিচয় এখনও জানা যায়নি।
Advertisement