shono
Advertisement

‘আমার ষষ্ঠ ইন্দ্রিয় বলছে ক্ষমতায় আসবে বিজেপি’, প্রত্যয়ী মনোজ তিওয়ারি

মুখ্যমন্ত্রী কে হবেন? উত্তরে জল্পনা জিইয়ে রাখলেন দিল্লি বিজেপির সভাপতি। The post ‘আমার ষষ্ঠ ইন্দ্রিয় বলছে ক্ষমতায় আসবে বিজেপি’, প্রত্যয়ী মনোজ তিওয়ারি appeared first on Sangbad Pratidin.
Posted: 12:38 PM Feb 08, 2020Updated: 12:38 PM Feb 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্ষমতায় এলে দিল্লির মুখ্যমন্ত্রী কে হবেন? সেই প্রশ্নে ভোটগ্রহণের দিনও জল্পনা জিইয়ে রাখলেন দিল্লি বিজেপির সভাপতি মনোজ তিওয়ারি। সেইসঙ্গে শনিবার সংবাদমাধ্যমকে জানালেন, তিনি নাকি এক অচেনা কম্পন অনুভব করেছেন, যার জন্য তিনি মনে করছেন বিজেপিই দিল্লিতে ক্ষমতায় আসতে চলেছে।

Advertisement

শনিবার সকাল থেকেই ভোটগ্রহণ শুরু হয়েছে দিল্লির ৭০টি বিধানসভা আসনের জন্য। ভোটাধিকার প্রয়োগ করেছেন হেভিওয়েট রাজনীতিবিদ থেকে শুরু করে সেলিব্রিটিরা। আম আদমি পার্টি, বিজেপি না কংগ্রেস- দিল্লিতে ক্ষমতায় কারা তা জানা যাবে আগামী ১১ ফেব্রুয়ারি। তার আগে ভোটগ্রহণের দিন মনোজ তিওয়ারি আশাবাদী, ক্ষমতায় তাঁর দলই আসছে। তাঁর ষষ্ঠ ইন্দ্রিয় বলছে, দিল্লিতে পদ্মই ফুটবে ১১ তারিখ। এর স্বপক্ষে তাঁর দাবি, এক কম্পন অনুভব করছেন তিনি। যার জন্য তিনি মনে করছেন, দিল্লিতে বিজেপিই ক্ষমতায় আসবে।

এদিন বিভিন্ন ভোটকেন্দ্রে ঘুরে ভোটগ্রহণ পর্ব দেখেন বিজেপি সাংসদ। তার আগে তিনি নিজে ভোট দেন। তিওয়ারি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘আমার মা বারাণসীর গ্রাম থেকে দিল্লিতে এসেছেন। ১ তারিখ আমার জন্মদিন ছিল সেইজন্য। আমার মনোকামনা পূর্ণ করার জন্য তিনি উপোস করছেন। মা বলেছেন, ভোটপর্ব শেষ হলেই উপোস ভাঙবেন। তারপর তিনি গ্রামে ফিরে যাবেন। মায়ের আশীর্বাদ সর্বদা আমার সঙ্গে রয়েছে।’

[আরও পড়ুন: দিল্লি নির্বাচন ২০২০ LIVE: ভোট ঘিরে অশান্তি, আপ কর্মীকে সপাটে চড় কং প্রার্থী অলকা লাম্বার]

এরপরই সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করেন, ক্ষমতায় এলে দিল্লির মুখ্যমন্ত্রী কে হবেন? একগাল হেসে তাঁর উত্তর, ‘হয়ে যাবে ভাল কেউ!’ তারপর আর এই সম্পর্কিত কোনও প্রশ্নের উত্তর দিতে চাননি তিনি। এর থেকেই স্পষ্ট, মুখ্যমন্ত্রী পদ নিয়ে ধোঁয়াশা জিইয়ে রেখেছে বিজেপি। যা নিয়ে ভোটপ্রচারের শেষ দিনেও আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল বিজেপিকে নিশানা করেছে। এমনকি রাজধানীতেও সবার প্রশ্ন, বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী কে? কিন্তু মুখে কুলুপ বিজেপির।

The post ‘আমার ষষ্ঠ ইন্দ্রিয় বলছে ক্ষমতায় আসবে বিজেপি’, প্রত্যয়ী মনোজ তিওয়ারি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement