shono
Advertisement

RCB ট্রফি খরা কাটাতেই সোশাল মিডিয়ায় মিমের বন্যা, কোহলিকে বিশেষ পরামর্শ নেটিজেনদের 

চ্যাম্পিয়ন মন্ধানাদের ভিডিও কলে অভিনন্দন কোহলির।
Posted: 12:26 AM Mar 18, 2024Updated: 12:26 AM Mar 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেই ২০০৮-এ শুরু। তার পর কেটে গিয়েছে দীর্ঘ ১৬ বছর। কিন্তু রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ট্রফি খরা কাটেনি এত বছরেও। অবশেষে স্মৃতি মন্ধানাদের হাত ধরে চ্যাম্পিয়ন হওয়ার স্বাদ পেল ব্যাঙ্গালোর। বিরাট কোহলি (Virat Kohli), ফ্যাফ ডু প্লেসিরা যা পারেননি, তা পারল প্রমিলাবাহিনী। আর মহিলা ব্রিগেড খেতাব জিততেই সোশাল মিডিয়ায় চূড়ান্ত কটাক্ষের মুখে পড়তে হল পুরুষ দলকে। মিমে মিমে ছয়লাপ ভারচুয়াল ওয়াল।

Advertisement

১৬ বছরে আরসিবি-র পুরুষ দল যা পারেনি, ডব্লিউপিএলের দ্বিতীয় বছরেই তা করে দেখিয়েছেন স্মৃতিরা। উদ্বোধনী মরশুমে ফাইনালে পৌঁছেও মুম্বই ইন্ডিয়ান্সের কাছে হারেন তাঁরা। তবে এবার কোনও ভুল হতে দেননি। ঘরের মাঠেই হোম ফেভারিট দিল্লি ক্যাপিটালসকে বধ করে ট্রফি ঘরে তুলেছে আরসিবি। আট উইকেটে জেতে দল। আর তার পর থেকেই কোহলিদের নিয়ে নেটদুনিয়ায় শুরু হয়েছে মশকরা।

[আরও পড়ুন: একা বিজেপিই ৭,০০০ কোটি! সব বিরোধী মিলিয়ে ৬২০০ কোটি, প্রকাশ্যে নির্বাচনী বন্ডের আয়]

কেউ কেউ লিখেছেন, ছেলেরা আনুক বা মেয়েরা, ট্রফির মূল্য তো একই হয়। আরেক নেটিজেনের দাবি, মহিলাদের পক্ষে সবকিছুই সম্ভব। আর একজন আরও একধাপ এগিয়ে কোহলিকে দিয়েছেন বিশেষ পরামর্শ। জানাচ্ছেন, আসন্ন আইপিএলে লড়াইয়ে নামার আগে যেন মন্ধানাকে প্রণাম করে নামেন তিনি। এমনই নানা মিম নিয়ে চলছে দেদার আলোচনা। যার সৌজন্যে এক্স হ্যান্ডেলে ট্রেন্ডিং RCB।

এদিকে, চ্যাম্পিয়ন হওয়ার পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন রিচা ঘোষরা। ম্যাচ শেষের পরই আরসিবি শিবিরে ভিডিও কল করেন বিরাট কোহলি। স্মৃতি ও তাঁর সতীর্থদের জানান অভিনন্দন। স্মৃতিদের রাজকীয় পারফরম্যান্স যে আসন্ন আইপিএলে কোহলিদের চ্যালেঞ্জের মুখে ফেলে দিল, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: আম্বানিদের ‘রোমান হোলি’ পার্টিতে এসে ‘দোষ কাটালেন’ প্রিয়াঙ্কা, ‘হট’ বউকে দেখে ‘হাঁ’ নিক!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement