shono
Advertisement

স্তন থেকে ঝুলে পড়ছে একহাত লম্বা চুল! এ কী কাণ্ড ঘটালেন উরফি?

উরফির এই নতুন ভিডিও হইচই ফেলে দিয়েছে।
Posted: 08:47 PM May 31, 2023Updated: 08:47 PM May 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উফফ.. উরফি! হ্য়াঁ, সোশ্যাল মিডিয়ার সেনসেশন উরফিকে দেখে এটা তো বলতেই হয়। মেয়ের এলেম আছে। লোকে যাই বলুক না কেন, মেয়ের আজব ফ্যাশনের কমতি নেই। কখনও জিনস প্য়ান্ট দিয়ে শরীর ঢাকছেন। কখনও শুধুই সুতো কিংবা মোবাইল ফোনের সিম কার্ড। তবে উরফি (Urfi Javed) এবার যা কাণ্ড করলেন, তা দেখে হতবাক তাঁর অনুরাগীরা!

Advertisement

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে উরফির একটি ভিডিও। যা দেখে রীতিমতো হইচই পড়ে গিয়েছে নেটপাড়ায়। এই ভিডিওতে দেখা গিয়েছে, উরফির জামার সামনে থেকে ঝুলে রয়েছে একহাত লম্বা কালো ঘন চুল! এ কেমন পোশাক? উরফি অবশ্য এরকম নতুন নতুন ফ্যাশনের ব্যাপারে একেবারেই টিপস দিতে চান না। উরফির কথায়, তিনি একাই একশো। কেউ তাঁকে নকল করুক, তা উরফির মোটেই পছন্দ নয়।

[আরও পড়ুন: ‘সাদা সাদা কালা কালা’ গানে মজলেন তানজানিয়ার কিলি পল, ভিডিও দেখে মুগ্ধ চঞ্চল চৌধুরী]

প্রসঙ্গত, ২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় অভিনয় করে গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেন উরফি। তারপর হিন্দি টেলিভিশনের একাধিক সিরিয়াল এবং ওয়েব সিরিজে অভিনয় করেছেন। ‘বিগ বস OTT’ শোয়ের প্রতিযোগী ছিলেন তিনি। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি।

[আরও পড়ুন: পরকীয়ার গুঞ্জন! মিথিলার সঙ্গে ডিভোর্সের জল্পনা তুঙ্গে, মুখ খুললেন সৃজিত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement