shono
Advertisement

সকালে উধাও চাবি, রাতে লুঠ, তৃণমূল বিধায়কের বাড়িতে চুরির ঘটনায় প্রশ্নের মুখে নিরাপত্তা

সিসিটিভি বস্তা দিয়ে ঢেকে লুঠপাট চালায় দুষ্কৃতী। The post সকালে উধাও চাবি, রাতে লুঠ, তৃণমূল বিধায়কের বাড়িতে চুরির ঘটনায় প্রশ্নের মুখে নিরাপত্তা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:56 AM Jun 27, 2020Updated: 10:37 AM Jun 27, 2020

রমণী বিশ্বাস, তেহট্ট: সকালে খোওয়া গিয়েছিল চাবি। তার ঠিক কয়েক ঘণ্টার মধ্যে রাতে খোদ বিধায়কের বাড়িতে ঢুকে চলল লুঠপাট। গুরুত্বপূর্ণ জিনিসপত্র চুরি করে নিয়ে পালায় দুষ্কৃতী। কে বা কারা শুক্রবার গভীর রাতে পলাশি পাড়ার বিধায়ক তাপস সাহার (Tapas Saha) বাড়িতে লুঠপাট চালায় তা স্পষ্ট নয়। তেহট্ট থানার পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে।

Advertisement

নদিয়ার পলাশি পাড়ার বিধায়ক তাপস সাহার বাড়ি লাগোয়াই অফিস। বাড়ি এবং অফিসে ঢোকার জন্য চারটি চাবি রয়েছে। যা পরিবারের লোকজন এবং পরিচারক-পরিচারিকাদের কাছেই থাকত। শুক্রবার সকাল থেকেই একটি চাবি হারিয়ে যায়। কোথায় গেল সেই চাবিটি তা খোঁজ করেও দেখা যায়। তবে রাত পর্যন্ত ওই উধাও হয়ে যাওয়া চাবির কোনও সন্ধান মেলেনি।

[আরও পড়ুন: ‘তৃণমূলকে কোয়ারেন্টাইনে পাঠাবে মানুষ’, বিজেপির ভারচুয়াল সভায় হুঁশিয়ারি ধর্মেন্দ্র প্রধানের]

অভিযোগ, ওই চাবি দিয়েই দরজা খুলে একজন ব্যক্তি রাত দু’টো নাগাদ বাড়িতে ঢোকে। বাড়ি এবং বাড়ি লাগোয়া অফিসে লুঠপাট চালায় সে। অফিসে থাকা আলমারির ভিতর থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ নথিও লুঠ করা হয়েছে। বাড়িতে থাকা বেশ কিছু দামী জিনিসপত্রও চুরি করে নিয়ে গিয়েছে দুষ্কৃতী। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে ঘটনার কিনারা করার সম্ভাবনা ছিল। তবে কোনও প্রমাণ রেখে যায়নি দুষ্কৃতী। তাই ক্লোজ সার্কিট ক্যামেরা একটি বস্তা দিয়ে ঢেকে তবেই সে লুঠপাট চালায়।

তেহট্ট থানার পুলিশ খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছয়। কে বা কারা বিধায়কের বাড়িতে লুঠপাটের ঘটনার সঙ্গে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। ওই খোয়া যাওয়া চাবি দিয়ে দরজা খুলেই দুষ্কৃতী ভিতরে ঢুকেছে বলেই অনুমান করা হচ্ছে। বিধায়কের কোনও পরিচিত ব্যক্তিই চুরির ঘটনার সঙ্গে জড়িত বলেই প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। পুলিশ ইতিমধ্যেই বিধায়কের বাড়িতে আনাগোনা রয়েছে এমন প্রত্যেককেই জেরা করতে শুরু করেছে। বিধায়কও কাউকে সন্দেহ করছেন কিনা, তাও জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। খোদ বিধায়কের বাড়িতেই চুরির ঘটনায় নিরাপত্তাহীনতায় ভুগছেন স্থানীয়রা।

[আরও পড়ুন: স্বামীর ‘কুকীর্তি’র শাস্তি, দল থেকে বহিষ্কৃত বাগনানের তৃণমূল পঞ্চায়েত সদস্যাও]

The post সকালে উধাও চাবি, রাতে লুঠ, তৃণমূল বিধায়কের বাড়িতে চুরির ঘটনায় প্রশ্নের মুখে নিরাপত্তা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার