shono
Advertisement

বসতবাড়ি বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে বিবাদ, মুর্শিদাবাদে বাবাকে কুপিয়ে খুন ছেলের

জখম আরও চার, ভরতি হাসপাতালে।
Posted: 10:28 AM Feb 16, 2023Updated: 10:29 AM Feb 16, 2023

শাহজাদ হোসেন, ফরাক্কা: বাড়ি বিক্রিকে কেন্দ্র করে বিবাদ। আর তার জেরেই বাবাকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) সামশেরগঞ্জ থানার শুলিতলা গ্রামে।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম আবদুস সাত্তার(৫৪)। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সামশেরগঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনী। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠায় তার। অভিযুক্ত ছেলে মোশাররফ হোসেনকে গ্রেপ্তার করেছে সামশেরগঞ্জ থানার পুলিশ।

[আরও পড়ুন: খুনের আগে বাগদানের অনুষ্ঠানে ফূর্তি সাহিলের, ফিরে লিভ ইন পার্টনারকে হত্যা]

জানা গিয়েছে, সম্প্রতি নিজেদের বসত বাড়িটি অন্য একজনের কাছে বিক্রি করে দিয়েছিলেন আবদুস সাত্তার । সেই টাকা তিন ছেলেকে সমান ভাগে ভাগও করে দিয়েছিলেন। কিন্তু বাবার বাড়ি বিক্রির সিদ্ধান্ত ও টাকা বন্টনের বিষয়টি মানতে পারেনি ছেলে মোশাররফ হোসেন। যার জেরে মাঝেমধ্যেই বাবা-ছেলের ঝামেলা হত বলে পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে। বৃহস্পতিবার সকালে ফের বাবা-ছেলের গণ্ডগোলে উত্তপ্ত হয়ে উঠে পরিস্থিতি।

অশান্তি চলাকালীন বাবা আবদুস সাত্তারকে হাঁসুয়া দিয়ে প্রথমে আঘাত করে। পরে কোপ মারে মোশারফ। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে অনুপনগর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন আবদুস। মোশারফকে বাধা দিতে এসে আরও চারজন জখম হন। তাঁরা হাসপাতালে চিকিৎসাধীন। 

 ছেলের হাতে বাবা খুনের খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় সামশেরগঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনী। মর্মান্তিক এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। এই ঘটনায় অভিযুক্ত ছেলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সরব হয়েছেন গ্রামবাসীরা।

[আরও পড়ুন: খুনের আগে বাগদানের অনুষ্ঠানে ফূর্তি সাহিলের, ফিরে লিভ ইন পার্টনারকে হত্যা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার