shono
Advertisement

মানবিক উদ্যোগ, দুস্থদের পাশে দাঁড়াতে নিজের হাতে আঁকা ছবি বিক্রি করছেন সোনাক্ষী সিনহা

'কঠিন সময়ে যদি অন্যের পাশে না-ই দাঁড়াতে পারলাম, তাহলে আর এমন কী করলাম', মন্তব্য সোনাক্ষীর। The post মানবিক উদ্যোগ, দুস্থদের পাশে দাঁড়াতে নিজের হাতে আঁকা ছবি বিক্রি করছেন সোনাক্ষী সিনহা appeared first on Sangbad Pratidin.
Posted: 01:35 PM May 16, 2020Updated: 01:35 PM May 16, 2020

বিদিশা চট্টোপাধ্যায়: অভিনেত্রী হওয়ার পাশাপাশি সোনাক্ষী সিনহা যে একজন চিত্রশিল্পীও, সেকথা বোধহয় খুব লোকেরাই জানতেন এতদিন। তবে করোনা আবহ অভিনেত্রীর এই সুপ্ত শিল্পীসত্ত্বাকেও প্রকাশ্যে আনল। দরিদ্র মানুষদের পাশে দাঁড়াতে নিজের হাতে আঁকা সব ছবি বিক্রি করছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। আর এই ছবি বিক্রি থেকে আয় হওয়া সমস্ত টাকা চলে যাবে দুস্থদের সাহায্যে। সেই টাকা থেকেই দুস্থদের দুবেলা দুমুঠো অন্ন সংস্থানের ব্যবস্থা করছেন  শত্রুঘ্নকন্যা। যে মহৎ উদ্যোগে তিনি পাশে পেয়েছে অর্জুন কাপুরের বোন অনসূলা কাপুরকে।

Advertisement

অনসূলার সংস্থা ফ্যানকাইন্ড অফিশিয়ালের সঙ্গে যৌথ উদ্যোগেই সোনাক্ষী এই কাজ করছেন। সংস্থার তরফেই নিলামে করা হবে অভিনেত্রীর নিজের হাতে করা ডিজিটাল প্রিন্ট, স্কেচ এবং বড় ক্যানভাসের পেন্টিং। আয় হওয়া সমস্ত টাকা ঢুকবে অনসূলার ফ্যানকাইন্ড সংস্থার অ্যাকাউন্টে। সেখান থেকেই চাল, ডাল-সহ বিভিন্ন অত্যাবশকীয় জিনিসপত্র কেনা হবে। এরপর তা সোজাসুজি চলে যাবে দুস্থদের কাছে।

সম্প্রতি, সোনাক্ষী একটি ভিডিও শেয়ার করে ইনস্টাগ্রামে জানিয়েছেন, “জীবনের কঠিন সময়ে যদি অন্যের পাশে না-ই দাঁড়াতে পারলাম, তাহলে আর এমন কী করলাম! আঁকা আমার শান্তির জায়গা। এর মাধ্যমেই আমি আমার মনের ভাবনাকে ক্যানভাসে ফুটিয়ে তুলি। আর এতেই আমার অপার আনন্দ। আমার এই আঁকা রঙিন ক্যানভাসগুলো আপনার ড্রয়িংরুমের শোভা বাড়াবে বলেই আমার বিশ্বাস। আপনার ছোট্ট একটা অনুদানও দুস্থদের পাশে দাঁড়াতে সাহায্য করবে।”

[আরও পড়ুন : ‘করোনা আক্রান্ত মেয়েকেও দেখতে পাইনি’, আক্ষেপ জনপ্রিয় হলিউড অভিনেতা ম্যাট ডেমনের]

প্রত্যেক শিল্পীর কাছেই তাঁর শিল্প সন্তানসম। আর এতদিনকার জমিয়ে রাখা সেই ক্যানভাসগুলোকেই সোনাক্ষী যখন দুস্থদের সেবার জন্য বিক্র করছেন তা যে নিঃসন্দেহে এক মানবিক উদ্যোগ, সেকথা বলাই যেতে পারে। প্রসঙ্গত, সোনাক্ষী সিনহার আগে অর্জুন কাপুর এবং ভিকি কৌশলও অনসূলার ফ্যানকাইন্ড অফিশিয়াল সংস্থার সঙ্গে যৌথ উদ্যোগে দরিদ্রদের পাশে দাঁড়িয়েছেন।  

[আরও পড়ুন : বাদশার মতো লোকেরা মেয়েদের নিয়ে নির্বোধ-নির্লজ্জের মতো গান বাঁধছেন!: ঋদ্ধি সেন]

The post মানবিক উদ্যোগ, দুস্থদের পাশে দাঁড়াতে নিজের হাতে আঁকা ছবি বিক্রি করছেন সোনাক্ষী সিনহা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement