shono
Advertisement

ধর্ষণ করে খুন! প্রয়াত অভিনেত্রী-বিজেপি নেত্রী সোনালি ফোগতের ভাইয়ের দাবিতে বাড়ল চাঞ্চল্য

সোনালির ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী শরীরে একাধিক আঘাতের চিহ্ন মিলেছে।
Posted: 06:14 PM Aug 25, 2022Updated: 07:04 PM Aug 25, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকাশ্যে এসেছে অভিনেত্রী ও বিজেপি নেত্রী সোনালি ফোগতের ময়নাতদন্তের রিপোর্ট। এই রিপোর্ট অনুযায়ী, অভিনেত্রীর শরীরে পাওয়া গিয়েছে একাধিক আঘাতের চিহ্ন। এই রিপোর্টের উপর ভিত্তি করে বৃহস্পতিবার গোয়া পুলিশ সোনালি ফোগতের দুই সহকর্মী সুধীর সাগওয়ান ও সুখবিন্দর সিংয়ের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছে। এই দু’জনই সোনালির সঙ্গে গোয়া সফরে উপস্থিত ছিলেন।

Advertisement

এর আগে সোনালির ভাই রিঙ্কু ঢাকা এই দুই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। সংবাদমাধ্যমে সোনালির ভাই জানিয়েছিলেন, ‘প্রথম থেকেই দিদির মৃত্যু স্বাভাবিক মনে হয়নি। আমি নিজেই অনেক খোঁজ খবর নিয়েছি। এই মৃত্যুর তদন্ত হওয়া উচিত।’ শুধু তাই নয়, সোনালির ভাইয়ের অভিযোগ অভিনেত্রীকে ধর্ষণ করে খুন করা হয়েছে।

[আরও পড়ুন: ‘সব সম্পত্তি আমার, সুকেশের নয়!’ ইডির জেরার মুখে মন্তব্য জ্যাকলিনের]

গত সোমবার, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন বিগ বস খ্যাত অভিনেত্রী ও বিজেপি নেত্রী সোনালি ফোগত (Sonali Phogat)। খবর অনুযায়ী, সহকর্মীদের সঙ্গে গোয়া সফরে গিয়েছিলেন সোনালি। এদিন মধ্যরাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৩। মূলত, জনপ্রিয় অ্যাপ টিকটক থেকে পরিচিত হয়েছিলেন সোনালি। পরে তাঁকে দেখা যায় ছোটপর্দার নানা ধারাবাহিকে।

২০১৬ সালে টেলিভিশন সিরিয়াল ‘এক মা জো লাখো কে লিয়ে বনি আম্মা’-র মাধ্যমে তাঁর অভিনয়ে আত্মপ্রকাশ। এর পর হরিয়ানভি চলচ্চিত্র ‘ছোড়িয়ান ছোরোঁ এস কাম নাহি হোতি’-তে দেখা যায় তাঁকে। বেশ কয়েকটি পঞ্জাবি এবং হরিয়ানভি মিউজিক ভিডিওতেও উপস্থিত থেকেছেন। সোনালিকে শেষ দেখা গিয়েছিল ওয়েব সিরিজ, ‘দ্য স্টোরি অফ বদমাশগড়’-এ। পরে বিগ বসেও অংশ নিয়েছিলেন সোনালি। বিগ বসে সলমনের মন জিতে নিয়েছিলেন এই তারকা।

প্রথম দিকে সোনালি কংগ্রেসে থাকলেও পরে বিজেপিতে যোগ দেন। ২০১৯ সালে হরিয়ানা নির্বাচনে বিজেপির টিকিটে আদমপুর থেকে বিধানসভা নির্বাচনেও লড়েছিলেন তিনি। হরিয়ানার ফতেহবাদের ভুথান গ্রামের এক মধ্যবিত্ত পরিবারে জন্ম সোনালির।

[আরও পড়ুন: সুস্থতার পথে রাজু শ্রীবাস্তব! ১৫ দিন পর জ্ঞান ফিরল কমেডিয়ানের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement