shono
Advertisement

বিরাট-অনুষ্কার মতো বিদেশেই বিয়ে সারবেন সোনম কাপুর

পাত্রকে চেনেন? The post বিরাট-অনুষ্কার মতো বিদেশেই বিয়ে সারবেন সোনম কাপুর appeared first on Sangbad Pratidin.
Posted: 06:18 PM Mar 24, 2018Updated: 05:55 PM Jul 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হয়তো আগেই হয়ে যেত। কিন্তু আকস্মিক দুর্ঘটনা ঘটল পরিবারে। দুবাইয়ে মোহিত মারওয়ার বিয়ের অনুষ্ঠানে শামিল হতে গিয়ে মৃত্যু হল শ্রীদেবীর। শোকের ছায়া নেমে এল কাপুর পরিবারে। বিয়ের কথা ভুলে দুই বোন খুশি ও জাহ্নবীর পাশে দাঁড়িয়েছিলেন সোনম কাপুর। বোনের জন্মদিনে তাঁকে ‘স্ট্রঙ্গেস্ট গার্ল’ বলে শুভেচ্ছাও জানিয়েছিলেন। তবে মৃত্যুর মতো জীবনও যে সত্য। তাই দেহে প্রাণ থাকলে বাঁচতে তো হবেই। সময়ের নিয়ম ও চাহিদাকে মেনে নিতেও হবে। তাই শ্রীদেবীর স্মৃতি বুকে নিয়েই বিয়ের সানাই বাজতে চলেছে বলিউডের এই কাপুর পরিবারে। যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে এই গ্রীষ্মেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অনিল-কন্যা সোনম কাপুর ও তরুণ ব্যবসায়ী আনন্দ অহুজা।

Advertisement

[ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ জিনাত আমানের, ধৃত অভিযুক্ত]

সূত্রের খবর মানলে, বিরাট-অনুষ্কার মতোই ডেস্টিনেশন ওয়েডিং সারবেন সোনম-আনন্দ। তাঁদের পছন্দের ডেস্টিনেশন জেনেভা। দিনক্ষণও ঠিক হয়ে গিয়েছে। মে মাসের ১১ তারিখই গাঁটছড়া বাঁধছেন দু’জনে। সোনমের ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, জেনেভায় দু’দিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান। সেখানে কাপুর পরিবারের কাছের আত্মীয় ও বন্ধুরা নিমন্ত্রিত থাকবেন। ইতিমধ্যেই নাকি অনিল কাপুর নিজে প্রত্যেককে ফোন করে নিমন্ত্রণ করতে শুরু করে দিয়েছেন। এমনকী নিমন্ত্রিতদের যাওয়ার জন্য ফ্লাইটের বুকিংয়ের কাজও চলছে দ্রুত গতিতে।

আনন্দের সঙ্গে গত দু’বছর ধরে প্রেম করছেন সোনম। দিল্লিতে আনন্দের ব্যবসায়িক বুদ্ধির কদর রয়েছে। রাজধানীর এক নামী শু ব্র্যান্ডের মালিক সোনমের হবু স্বামী। এছাড়াও আহুজা পরিবারের বিশাল ব্যবসার উত্তরসূরি তিনি। কেবল সোনম নন, তাঁর পরিবারের সঙ্গেও ভাল সম্পর্ক আনন্দের। দু’জনেরই ফ্যাশন সেন্স বেশ ভাল। এর নমুনা সোশ্যাল মিডিয়ায় মিলেছে। দু’জনে কখনই প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা বলেননি। তবে একাধিকবার একফ্রেমে ধরা দিয়েছেন। আর তাতে প্রেম পরিস্ফুট। সম্প্রতি বিয়ের শপিং করতে আনন্দের সঙ্গে লন্ডন যান নায়িকা। কলকাতাতেও গয়না কেনেন হবু শাশুড়ির সঙ্গে। এবার জেনেভা রওনা দেবেন নির্বিঘ্নে বিয়ে সারতে। পরে মুম্বইতে হবে গ্র্যান্ড রিসেপশন।

[ছোটবেলায় ধর্ষণের শিকার হয়েছিলেন, বিস্ফোরক স্বীকারোক্তি বর্ষীয়ান অভিনেত্রীর]

The post বিরাট-অনুষ্কার মতো বিদেশেই বিয়ে সারবেন সোনম কাপুর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement