shono
Advertisement

বেশ্যালয়ের অন্দরের কাহিনি লিখতে এবার কলম ধরছেন সৌমিত্র!

কেন এমন সিদ্ধান্ত? The post বেশ্যালয়ের অন্দরের কাহিনি লিখতে এবার কলম ধরছেন সৌমিত্র! appeared first on Sangbad Pratidin.
Posted: 04:18 PM Jul 30, 2018Updated: 04:48 PM Jul 30, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লেখার অভ্যাস তাঁর বহুদিনের। এ কথা অনেকেরই জানা। কিছু লেখা প্রকাশিতও হয়েছে। কবিতা, ছোট গল্প থেকে ‘দিনের শেষে’র ব্লগ- সবেতেই ভাবনার আলো বেরিয়ে এসেছে তাঁর কলম থেকে। তবে এবার উপন্যাস লিখতে চলেছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। বিষয়বস্তু হিসেবে বেছেছেন বেশ্যালয়ের অন্দরের কাহিনি। যে কাহিনি সমাজের সভ্যতার আড়ালে থেকে যায়। কারও গোচরে আসে না। সেই কাহিনির জন্যই কলম ধরতে চলেছেন কিংবদন্তি অভিনেতা।

Advertisement

[‘সোনার মেয়ে’ হিমা দাসের বায়োপিক বানাতে আগ্রহী অক্ষয়]

তবে এ সমস্তকিছুই তিনি করতে চলেছেন নিজের নতুন ছবির জন্য। পরিচালক শ্যামল বসুর এই নতুন ছবির নাম ‘অস্তিত্ব’। যেখানে ঔপন্যাসিক হিসেবে দেখা যাবে সৌমিত্রকে। যার উপন্যাসকে কেন্দ্র করে বিতর্ক চরমে ওঠে। এমন বিষয় নিয়ে লেখার জন্য কাঠগড়ায় দাঁড়াতে হয় স্রষ্টাকে। সইতে হয় চরম লাঞ্ছনা। আশেপাশের লোকজনও দূরত্ব বাড়াতে শুরু করে। কিন্তু নিজের অবস্থানে অনড় ঔপন্যাসিক।

সৌমিত্র চট্টোপাধ্যায় ছাড়াও ছবিতে রয়েছেন সুপ্রিয় দত্ত, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, জিনিয়া, দেবলীনা দত্তের মতো অভিনেতা-অভিনেত্রীরা। ছবির চিত্রনাট্য লিখেছেন পরিচালকই। সুরের দায়িত্বে রয়েছেন সৌরভ ও সোনালি চৌধুরি। ছবির প্রসঙ্গে বলতে সৌমিত্র জানান, বর্তমান বাংলা ছবির থেকে অনেকটাই আলাদা ‘অস্তিত্ব’। বিষয়বস্তুই একে আলাদা করেছে। এমন ছবির বাংলা চলচ্চিত্রের জন্য প্রয়োজন। আর ছবির প্রয়োজন যথাযথ সাপোর্ট। যাতে ভাল বাংলা ছবি দর্শকদের উপহার দেওয়া যায়। পরিচালক শ্যামল বসুর সঙ্গে আগেও কাজ করেছেন সৌমিত্র। চলতি বছরের শুরুতেই মুক্তি পেয়েছিল ‘জাল’। সেখানে তুলে ধরা হয়েছিল মানব পাচারের বাস্তব চিত্র। এবারে লেখকের সফর দেখাতে চলেছেন পরিচালক। ছবি মুক্তি পাবে আগস্ট মাসের ১০ তারিখ।   

[‘ভারত’ ছেড়েছেন প্রিয়াঙ্কা, জায়গা পাকা সলমনের প্রিয়পাত্রী ক্যাটরিনার!]

The post বেশ্যালয়ের অন্দরের কাহিনি লিখতে এবার কলম ধরছেন সৌমিত্র! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement