shono
Advertisement

সৌরভকে দেখে বিয়ের পিঁড়ি থেকে উঠে দাঁড়ালেন আরেক সৌরভ! তারপর…

সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দর্শনা ও সৌরভের বিয়ের একটি ভিডিও।
Posted: 01:51 PM Dec 16, 2023Updated: 01:51 PM Dec 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার সাত পাকে বাঁধা পড়লেন সৌরভ দাস ও দর্শনা বণিক। বিয়ের আসর হয়ে উঠেছিল যেন চাঁদের হাট। সৌরভ-দর্শনার বিয়েতে হাজির হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্য়ায়ও। পৌঁছেই দর্শনার সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিলেন ‘দাদা’। তার পর সোজা ছাদনাতলায় অভিনেতা সৌরভের সঙ্গে দেখা। ঠিক এই সময়ই অভিনেতা সৌরভ, যা করলেন, তাই এখন ভাইরাল সোশাল মিডিয়ায়।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দর্শনা ও সৌরভের বিয়ের একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে, এই তারকা জুটির বিয়েতে হাজির হয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। চোখের সামনে ‘দাদা’কে দেখেই বিয়ের পিঁড়ি থেকে সোজা উঠে দাঁড়ালেন তিনি। অভিনেতার কাণ্ড দেখে হেসে ফেললেন ‘মহারাজ’ও। হাত দিয়ে ইশারা করে সৌরভ, আরেক সৌরভকে বললেন, ‘তুই বিয়েটা সেরে নে। আমি আছি!’ অভিনেতা সৌরভ, দাদার কথা শুনল না। বরং পুরোহিতের থেকে অনুমতি নিয়েই দেখা করলেন তাঁর প্রিয় ‘মহারাজা’র সঙ্গে।

সৌরভ-দর্শনার বিয়েতে সৌরভ গঙ্গোপাধ্যায়।

[আরও পড়ুন: ‘সকালে উঠে এটা করা মাস্ট!’, পিয়ার কাছে মধুর আবদার পরমব্রতর ]

গোধূলি লগ্নে সৌরভ-দর্শনার চার হাত এক হয়। শীতের বিয়েবাড়িতে সেজেগুজে হাজির হন তারকা অতিথিরা। লাল টুকটুকে বেনারসি সেজেছেন দর্শনা। গোটা শাড়িতে রয়েছে রুপোর কাজ। দর্শনার পছন্দেই নাকি তৈরি হয়েছে এই স্পেশাল শাড়ি। সাদা পাঞ্জাবি, কাঁধে লাল নকশা করা চাদরে সেজে সৌরভ একেবারে হ্যান্ডসাম বাঙালি বর।

মেনুতে এলাহি আয়োজন। মেন কোর্সে রাধা বল্লভি, ছোলার ডাল, বাসন্তী পোলাও, ডায়মন্ড ফিশ ফ্রাই, ফিশ পাতুরি, চিংড়ির মালাইকারি, চিকেন তন্দুরি, মটন কষা। শেষ পাতে ছিল ক্ষীরের পাটিসাপটা, মালপোয়া ও রাবড়ি, নলেনগুড়ের রসগোল্লা, সন্দেশ ও আইসক্রিম। এছাড়াও ফুচকা, পাপড়ি চাট, ভেলপুরি, ফিশ ওরলি, চিকেন পাকোড়া, মকটেল কাউন্টার ও চা-কফি থাকছে। নিরামিশাষিদের জন্য চিলি পনির, কাজু রোল আর ভেজ মালাই কোফতা।

[আরও পড়ুন: ‘প্লিজ বোঝার চেষ্টা করুন…’, স্মৃতি ইরানির ঋতুস্রাব সংক্রান্ত মন্তব্যে প্রতিক্রিয়া কঙ্গনার ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement