shono
Advertisement
Sourav Ganguly

ভোট দিলেন না সৌরভ গঙ্গোপাধ্যায়, কিন্তু কেন?

২০২১ সালে ভোট দিতে দেখা গিয়েছিল ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ককে।
Published By: Anwesha AdhikaryPosted: 05:03 PM Jun 01, 2024Updated: 06:16 PM Jun 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ হওয়ার মুখে লোকসভা নির্বাচন। শনিবার ছিল সপ্তম অর্থাৎ শেষ দফার ভোটগ্রহণ। কলকাতা-সহ রাজ্যের একাধিক এলাকায় এদিন ভোটগ্রহণ হয়েছে। কিন্তু শনিবার ভোট দিতে দেখা গেল না সৌরভ গঙ্গোপাধ্যায়কে। এদিন তাঁর কেন্দ্রে ভোট থাকলেও যাননি ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক।

Advertisement

শনিবার ৫৭ আসনে নির্বাচন (Lok Sabha Election 2024) হয়েছে গোটা দেশে। এই পর্বে বাংলার ৯ আসনে ভোট। দমদম, বারাসত, বসিরহাট, জয়নগর, মথুরাপুর, ডায়মন্ড হারবার, যাদবপুর, কলকাতা উত্তর এবং কলকাতা দক্ষিণে নির্বাচন হয়েছে। উল্লেখ্য, সৌরভ নিজে কলকাতা দক্ষিণের ভোটার। কিন্তু শনিবার ভোটকেন্দ্রে দেখা যায়নি তাঁকে।

[আরও পড়ুন: হতশ্রী পারফরম্যান্সের জন্য চোখে জল, তরুণ আজম খানের পাশে খোদ ক্যাপ্টেন বাবর

উল্লেখ্য, ২০২১ সালে ভোট দিয়েছিলেন সৌরভ (Sourav Ganguly)। বড়িশা শশিভূষণ জনকল্যাণ বিদ্যাপীঠে লাইনে দাঁড়িয়ে ভোট দিতে দেখা যায় তাঁকে। কিন্তু লোকসভা নির্বাচনে কেন ভোট দিলেন না প্রিন্স অফ ক্যালকাটা? সূত্রের খবর, নির্বাচনের দিন শহরে ছিলেন না মহারাজ। কাজের জন্য মুম্বইতে যেতে হয়েছে তাঁকে। শনিবারও সেখানেই ছিলেন সৌরভ। সেই কারণেই ভোট দিতে পারেননি।

প্রসঙ্গত, লোকসভা নির্বাচনে প্রার্থী হতে পারেন প্রাক্তন ভারত অধিনায়ক, এমন গুঞ্জন ছড়িয়েছিল। জল্পনা আরও উসকে গিয়েছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর সাক্ষাতের পর। মার্চ মাসে একদিন বিকেলে আচমকাই নবান্নে পৌঁছে যান সৌরভ। সূত্রের খবর, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথাও বলেন জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক। প্রায় আধঘণ্টা তাঁদের মধ্যে কথা হয়। তবে শেষ পর্যন্ত রাজনীতির ময়দানে পা রাখেননি সৌরভ।

[আরও পড়ুন: গম্ভীর কি ভালো হেডস্যর হবেন? ‘কোচ বাছাই’ নিয়ে মন্তব্যের মাঝেই উত্তর সৌরভের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শনিবার ভোট দিতে দেখা গেল না সৌরভ গঙ্গোপাধ্যায়কে।
  • ২০২১ সালে ভোট দিয়েছিলেন সৌরভ।
  • লোকসভা নির্বাচনে প্রার্থী হতে পারেন প্রাক্তন ভারত অধিনায়ক, এমন গুঞ্জন ছড়িয়েছিল।
Advertisement