shono
Advertisement

ফোনে সৌরভের খবর নিলেন প্রধানমন্ত্রী, দাদাকে দেখতে হাসপাতালে উত্তরপ্রদেশের উপ-মুখ্যমন্ত্রী

পছন্দের তরকারি দিয়ে লাঞ্চ সারলেন মহারাজ।
Posted: 06:51 PM Jan 03, 2021Updated: 07:53 PM Jan 03, 2021

আলাপন সাহা: কেমন আছেন সৌরভ গঙ্গোপাধ্যায়? ফোনে খোঁজ নিলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, একেবারে চাঙ্গা মহারাজ। শারীরিক কোনও সমস্যাও অনুভব করছেন না। দুপুরে নিজের পছন্দের তরকারি দিয়েই সারেন লাঞ্চ। এদিকে, সৌরভের শারীরিক অবস্থার খোঁজ নিতে আগামিকাল অর্থাৎ সোমবারই উডল্যান্ডস হাসপাতালে যাবেন ডা. দেবী শেঠী। তাঁর নেতৃত্বে তৈরি মেডিক্যাল বোর্ডই সৌরভকে (Sourav Ganguly) নিয়ে পরবর্তী সিদ্ধান্ত নেবে।

Advertisement

রবিবার সকালে ইসিজি করা হয় সৌরভের। সেই রিপোর্ট সন্তোষজনক। সকালে তাঁর অক্সিজেন সাপোর্টও খুলে দেওয়া হয়। ছানা, টোস্ট, কর্নফ্লেক্স দিয়ে ব্রেকফাস্ট সারেন। দুপুরে ভাত, ডাল, পছন্দের লাউয়ের তরকারি আর মাছ খেয়েছেন। তবে বাড়ি থেকে আনা চা-ই পান করছেন তিনি।

[আরও পড়ুন: হিন্দু হয়ে গোমাংস খেয়েছেন রোহিতরা? রেস্তরাঁয় খেতে যাওয়া নিয়ে এবার নয়া বিতর্ক]

শনিবার তাঁর মাইল্ড হার্ট অ্যাটাকের ঘটনায় চিন্তিত হয়ে পড়েছিল গোটা দেশ। তিনটি ব্লকেজ পাওয়া যায় তাঁর হার্টে। একটি আর্টারিতে অ্যাঞ্জিওপ্লাস্টির পর অনেকটাই সুস্থ সৌরভ। বুকে ব্যথাও নেই। বাকি দুটি ব্লকেজ কীভাবে অপারেট করা হবে, সোমবার মেডিক্যাল বোর্ড বৈঠকের পর সেই সিদ্ধান্ত নেবে। তবে যা খবর, বাইপাস করানোর প্রয়োজন নেই। গতকালই তাঁকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, রাজ্যপাল জগদীপ ধনকড়-সহ রাজ্যের একাধিক নেতা-মন্ত্রী ও বিশিষ্টরা। ফোনে সৌরভের শারীরিক অবস্থার খবর নেন তাঁর এককালের সতীর্থ রাহুল দ্রাবিড়ও। এরপর রবিবার বিকেলেই শোনা গেল, সৌরভ ভাল আছেন কি না ফোন করে জানতে চান মোদিও। এদিনই আবার হাসপাতালে এসে সৌরভের সঙ্গে দেখা করে গেলেন উত্তরপ্রদেশের উপ-মুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য (Keshav Prasad Maurya)।

ছবি: অরিজিৎ সাহা

উল্লেখ্য, গত কয়েক মাস ধরেই সৌরভের রাজনীতিতে যোগ নিয়ে জল্পনা চলছে। মহারাজকে সামনে রেখে বাংলায় বিজেপি লড়াইয়ের ময়দানে নামতে পারে বলে জোর গুঞ্জন। এমতাবস্থায় উপ-মুখ্যমন্ত্রীর হাসপাতালে আসা বিশেষ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ। তবে আপাতত প্রত্যেকের একটাই প্রার্থনা, দ্রুত সুস্থ হয়ে উঠুন বিসিসিআই প্রেসিডেন্ট।

এদিকে, উত্তর দমদম পৌরসভার ২১ নম্বর ওয়ার্ডের দুর্গানগরে প্রিয় দাদার মঙ্গল কামনায় যজ্ঞের আয়োজন করল সৌরভ ফ্যান্স ক্লাব। সৌরভের ছবি হাতে তাঁর অনুগামীরা পুজো করে প্রাক্তন ভারত অধিনায়কের দ্রুত আরোগ্য কামনা করেন।    

[আরও পড়ুন: সাত ম্যাচ পর কাটল খরা, ওড়িশাকে হারিয়ে জয়ের খাতা খুলল এসসি ইস্টবেঙ্গল]

বিশ্বের অগণিত ভক্তের হয়ে সৌরভের আরোগ্য কামনায় যজ্ঞের আয়োজন করে শিলিগুড়ি ক্রিকেট লাভার্স ওয়েলফেয়ার অর্গ্যানাইজেশনও। শিলিগুড়ির মহাকাল পল্লির বিদ্যাচক্র কলোনির কালীবাড়িতে যজ্ঞের আয়োজন করা হয়েছিল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement