shono
Advertisement

বাইকে ভারতভ্রমণে এসে ভয়ংকর অভিজ্ঞতা, স্বামীর সামনেই গণধর্ষিতা স্পেনের মহিলা!   

বিদেশি মহিলাকে ধর্ষণে অভিযুক্ত ১০ দুষ্কৃতী!
Posted: 03:03 PM Mar 02, 2024Updated: 03:08 PM Mar 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামীর সঙ্গে বাইকে চেপে ভারতভ্রমণে এসে গণধর্ষণের শিকার স্পেনের মহিলা। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের দুমকা জেলায়। শনিবার ওই বিদেশি মহিলার অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে ৩ অভিযুক্তকে। নির্যাতিতার মেডিক্যাল রিপোর্ট করার পাশাপাশি গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, স্বামীর সঙ্গে বাইকে চেপে ভারতভ্রমণে এসেছিলেন স্পেনের ওই মহিলা। শুক্রবার রাতে দুমকা জেলার কুঞ্জি গ্রামে এক নির্জন জায়গায় টেন্টে ছিলেন দম্পতি। সেখানেই নির্যাতনের শিকার হন মহিলা। নির্যাতিতার দাবি অনুযায়ী, দুমকা হয়ে শুক্রবার ভাগলপুর যাওয়ার কথা ছিল তাঁদের। পথে এক শুনশান জায়গায় তাঁবুতে থাকার সিদ্ধান্ত নেন ওই দম্পতি। রাতে সেখানে তাঁদের আক্রমণ করেন ৮-১০ জন দুষ্কৃতী। দম্পতিকে মারধোর করার পাশাপাশি মহিলাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। হেনস্থার শিকার হয়ে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা। ঘটনার তদন্তে নেমে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

[আরও পড়ুন: ভুয়ো ভিডিও পোস্ট করে অপপ্রচার! খাড়গেকে ক্ষমা চাইতে বললেন ‘অপমানিত’ গড়করি]

সংবাদমাধ্যম সূত্রের খবর, ট্যুরিস্ট ভিসাতে বাইকে চেপে ভারতে ঘুরতে এসেছিলেন স্পেনের ওই দম্পতি। স্পেন থেকে বাইকে প্রথমে পাকিস্তান, তারপর বাংলাদেশ হয়ে ভারতে প্রবেশ করেন তাঁরা। বিহার হয়ে নেপাল যাওয়ার কথা ছিল তাঁদের। তবে ঝাড়খণ্ডের দুমকা জেলায় প্রবেশ করার পর নির্যাতনের শিকার হন ওই বিদেশি মহিলা! ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

[আরও পড়ুন: এলেন, ইডলি খেলেন, বোম রেখে চলে গেলেন! বেঙ্গালুরুর বিস্ফোরণকাণ্ডে প্রকাশ্যে সিসিটিভি ফুটেজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement