shono
Advertisement

স্ত্রী ব্লক করায় ছেলেকে জন্মদিনে শুভেচ্ছা জানাতে পারেননি, ধাওয়ানের হয়ে ব্যাট ধরলেন অক্ষয়

এক বছর ছেলেকে দেখতে পাননি শিখর ধাওয়ান।
Posted: 08:05 PM Dec 28, 2023Updated: 08:05 PM Dec 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একবছর কেটে গেলেও ছেলেকে চোখের দেখা দেখতে পাননি। সোশাল মিডিয়ায় ব্লক করে দেওয়া হয়েছে, তাই সরাসরি ছেলেকে জন্মদিনের শুভেচ্ছাও জানাতে পারছেন না। একমাত্র পুত্র জোরাবরের জন্মদিনে সেই কথা জানালেন শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। এক বাবার হৃদয়বিদারক অভিজ্ঞতার কথা জেনে আবেগাপ্লুত হয়ে পড়েছেন আরেক বাবা, অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar)। তাঁর বার্তা, লক্ষ লক্ষ মানুষ প্রার্থনা করছেন যেন ছেলের সঙ্গে দ্রুত দেখা করতে পারেন শিখর।

Advertisement

স্ত্রী আয়েশার সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকেই ছেলের সঙ্গে দেখা হয়নি তারকা ক্রিকেটারের। তিন মাস আগে তাঁকে সোশাল মিডিয়ায় ব্লক করে দেওয়া হয় তাঁকে। ফলে ছেলের সঙ্গে কোনওভাবেই যোগাযোগ করতে পারেন না শিখর। বাধ্য হয়ে ছেলের জন্মদিনে সোশাল মিডিয়াতেই শুভেচ্ছা জানালেন তিনি। সেখানে লেখেন, “তোমার সঙ্গে সরাসরি যোগাযোগ করতে পারছি না, কিন্তু টেলিপ্যাথির মাধ্যমে আমাদের যোগ রয়েছে। বাবা তোমাকে খুব ভালবাসে। ঈশ্বরের দয়ায় আবার আমাদের দেখা হবে। দুষ্টুমি করো, কিন্তু কারওর ক্ষতি করো না। তোমাকে দেখতে না পেলেও রোজ তোমার জন্য মেসেজ লিখি।”

[আরও পড়ুন: ফের রাবাডার বিরুদ্ধে পেসে বিদ্ধ রোহিত! বিদেশে টিম ইন্ডিয়ার অধিনায়কের লজ্জার পরিসংখ্যান]

শিখর ধাওয়ানের এই পোস্ট দেখে চোখ ভিজেছে নেটিজেনদের। আবেগতাড়িত হয়ে পড়েছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমারও। তারকা ক্রিকেটারের পোস্ট শেয়ার করে তিনি বলেন, “এই পোস্ট দেখে আমি খুব আবেগপ্রবণ হয়ে পড়েছি। বাবা হিসাবে আমি জানি, নিজের সন্তানকে দেখতে না পাওয়ার চেয়ে যন্ত্রণার আর কিছুই হয় না। মনের জোর রাখো শিখর। আমাদের মতো লক্ষ লক্ষ মানুষ প্রার্থনা করছেন, যেন তুমি ছেলের সঙ্গে দেখা করতে পারো।” উল্লেখ্য, অক্টোবর মাসেই মানসিক নৃশংসতার কারণে শিখরের বিবাহ বিচ্ছেদে অনুমতি দিয়েছে দিল্লির আদালত। সেই সঙ্গে আদালত ছেলেকে দেখার অনুমতিও দেয়। কিন্তু সেই নির্দেশ অগ্রাহ্য করেছেন শিখরের প্রাক্তন স্ত্রী আয়েশা।

[আরও পড়ুন: জমে উঠেছে সিএবি লিগের ডার্বি, প্রথম ইনিংসে এগিয়ে মোহনবাগান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement