shono
Advertisement

‘চুল কাটতে গিয়ে টাকা দেননি’, অজি তারকার বিরুদ্ধে বিস্ফোরক কুক

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়কের দাবি উড়িয়ে দিয়েছে অস্ট্রেলিয়া।
Posted: 02:45 PM Jul 09, 2023Updated: 02:45 PM Jul 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঠের মধ্যে দুই দলের তীব্র প্রতিদ্বন্দ্বিতায় উত্তপ্ত হয়ে উঠেছে চলতি অ্যাশেজ (Ashes) সিরিজ। এবার সেই লড়াইয়ের আঁচ পড়ল মাঠের বাইরেও। অস্ট্রেলিয়ার ক্রিকেটার অ্যালেক্স কেরির (Alex Carey) বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তিনি নাকি চুল কাটতে গিয়ে টাকা না দিয়েই চলে গিয়েছেন। অজি তারকার বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক অ্যালিস্টার কুক (Alastair Cook)। যদিও গোটা অস্ট্রেলিয়া দল এই অভিযোগ অস্বীকার করেছে। পরে অবশ্য জানা যায়, ভুল বলেছেন কুক।

Advertisement

অজি উইকেটকিপারের বিরুদ্ধে অদ্ভুত অভিযোগ আনেন অ্যালিস্টার কুক। অ্যাশেজের তৃতীয় টেস্ট চলাকালীন কমেন্ট্রি করতে গিয়ে তিনি বলেন, একটি দোকানে চুল কাটতে গিয়েছিলেন অ্যালেক্স কেরি। কিন্তু বেরনোর সময়ে পয়সা না দিয়েই বেরিয়ে আসেন। কারণ ওই দোকানে কেবলমাত্র ক্যাশে বিল মেটানো যায়। কেরি বলেছিলেন, পরের দিন তিনি বিল মিটিয়ে দেবেন। কিন্তু আর সেই দোকানমুখো হননি অজি উইকেটকিপার।

[আরও পড়ুন: ‘এখন আমি ভারতীয়’, বলছেন প্রেমের টানে পাক সীমান্ত পেরনো ৪ সন্তানের মা]

এই অভিযোগ ওঠার পরেই মুখ খোলেন স্টিভ স্মিথ (Steve Smith)। তিনি দাবি করেন, ইংল্যান্ডে আসার পরে একবারও চুল কাটেননি সতীর্থ কেরি। ব্রিটিশ ধারাভাষ্যকারের দাবিকে একেবারে ভুয়ো বলেই দাবি করেন অজি ব্যাটার। সোশ্যাল মিডিয়ায় সরাসরি বলেন, তথ্য ভাল করে খতিয়ে দেখা হোক। ক্রিকেট অস্ট্রেলিয়াও কুকের মন্তব্যের তীব্র বিরোধিতা করে।

তবে শেষ পর্যন্ত জানা গিয়েছে, ভুল ঘটনার কথা বলেছেন কুক। সেই জন্য কেরির কাছে ক্ষমাও চেয়েছেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক। তিনি বলেন, “আসলে অন্য কোনও ব্যক্তিকে কেরি ভেবে ভুল হয়েছিল। সেটা নিয়ে বেশ কিছু খবরও প্রকাশিত হয়েছে। তবে আমি ভুল স্বীকার করছি। অ্যালেক্স কেরির কাছেও ক্ষমা চেয়েছি।” তবে মাঠের ভিতরের যুদ্ধ এভাবে মাঠের বাইরে ছড়িয়ে পড়া উচিত কিনা, তা নিয়ে প্রশ্ন উঠছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে।

[আরও পড়ুন: ঠিক যেন দুঁদে গোয়েন্দা! ‘ছিনতাই’য়ের ২০ ঘণ্টা পর ব্যালট বক্স উদ্ধার করলেন TMC প্রার্থীর স্বামী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement