shono
Advertisement

একরত্তির ব্যাটিং প্রতিভায় মুগ্ধ দেশ, সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করলেন বচ্চন

বাচ্চাটির ব্যাটিংয়ে ধোনি-কোহলির ছায়া দেখতে পেয়েছেন অনেকেই।
Posted: 07:30 PM May 18, 2023Updated: 07:30 PM May 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একরত্তির ব্যাটিং দক্ষতা দেখে হতবাক সবাই। যে বলই আসছে, সেই বলই দুর্দান্ত ভাবে কানেক্ট করছে বাচ্চাটি। ছোট্ট ছোলেটির ব্যাটিং দেখে স্থির থাকতে পারেননি কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনও। তিনি শেয়ার করেছেন একরত্তির ব্যাটিং করার ভিডিওটি। আর অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) শেয়ার করার সঙ্গে সঙ্গেই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

Advertisement

ভিডিওটির ক্যাপশন হিসেবে অমিতাভ বচ্চন লিখেছেন, ”দ্য ফিউচার অফ ইন্ডিয়ান ক্রিকেট ইজ ইন ভেরি সেফ হ্যান্ডস।” অর্থাৎ ভারতীয় ক্রিকেট নিরাপদ হাতেই পড়েছে।

[আরও পড়ুন: ২০২৬ বিশ্বকাপের লোগো উন্মোচন করল ফিফা, কেমন হল তা?]

 

বচ্চন নিজেও ক্রিকেট অনুরাগী। একবার ভারতের কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাসকর আরেক কিংবদন্তি শচীন তেণ্ডুলকরকে শাহেনশার ক্রিকেট-দক্ষতা সম্পর্কে বলেছিলেন, ”ওঁর হাত লম্বা। ফলে দূর থেকে খুব ভাল থ্রো করতে পারতেন।”

 

অমিতাভ বচ্চনকে শুধু ক্রিকেট-অনুরাগী বললে ভুল বলা হবে। একাধিক খেলাধুলোর পৃষ্ঠপোষকতা করেছেন। দেশের ক্রীড়াব্যক্তিত্বের সাফল্য দেখলে স্থির থাকতে পারেন না। সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় নিজের মতামত প্রকাশ করেন। এবারও একরত্তির ব্যাটিং দক্ষতা দেখে আর স্থির থাকতে পারেননি অমিতাভ বচ্চন। খুদের ব্যাটিং পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। বাচ্চাটির শট দেখে মুগ্ধ সোশ্যাল মিডিয়া ব্যবহকারীরা। তাঁদের কেউ কেউ ধোনি-কোহলির সঙ্গে বাচ্চাটির তুলনা করেছেন।

[আরও পড়ুন: ক্লাব লাইসেন্স পেতে ব্যর্থ ইস্টবেঙ্গল, আটকে গেল আরও দুই দল]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement