shono
Advertisement

‘দেখতে ফাইটারদের মতো লাগবে আমাকে’, টি-২০ বিশ্বকাপের আগে শপথ কেকেআর তারকার

কে তিনি?
Posted: 05:26 PM Dec 22, 2023Updated: 05:28 PM Dec 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই মেগা ইভেন্টের আগে ফিটনেসের দিক থেকে বেশ ভালো জায়গায় থাকতে চান ক্যারিবিয়ান তারকা আন্দ্রে রাসেল (Andre Russell)। ‘ইউএফসি ফাইটার’-এর মতো হয়ে উঠতে চান তিনি।  
প্রায় দুবছর পরে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন রাসেল। ক্যারিবিয়ান ক্রিকেটার আবার কলকাতা নাইট রাইডার্সের তারকা। টি-টোয়েন্টি সিরিজে ওয়েস্ট ইন্ডিজ ৩-২-এ হারিয়েছে ইংল্যান্ডকে। এই সিরিজ জয়ের পিছনে অবদান রয়েছে রাসেলেরও। সিরিজের প্রথম ম্যাচে চার ওভার হাত ঘুরিয়ে ১৯ রানে ৩ উইকেট নেন রাসেল। টি-টোয়েন্টি ফরম্যাটে এটাই তাঁর সেরা বোলিং পারফরম্যান্স। 

Advertisement

[আরও পড়ুন: রাবাদা-মার্কো জ্যানসেনদের বিরুদ্ধে নামার আগে কোন সমস্যা কাটিয়ে ফেলেছেন রোহিত?]

পঞ্চম টি-টোয়েন্টির পরে রাসেলকে বলতে শোনা গিয়েছে, আবু ধাবি থেকে ফিরেই তিনি খেলতে নেমে পড়েন দেশের মাঠে। পৃথিবীর দুজায়গার সময়ের বিস্তর ব্যবধান রয়েছে। তার সঙ্গে মানিয়ে নেওয়া খুব চ্যালেঞ্জিং ছিল। রাসেলকে বলতে শোনা গিয়েছে, ”পেশাদার হিসেবে আমি কখনওই অজুহাত দেব না। আমি সরাসরি আবু ধাবি থেকে এসেছি। দুটো সময়ের ব্যবধান রয়েছে প্রচুর। দীর্ঘ সময় যাতে আমি ঘুমোতে পারি এবং খেলার আগে সতেজ থাকতে পারি, সেই চেষ্টা করেছি।”
রাসেল আরও বলেন, ”গ্রেনাডায় পৌঁছে ঘুমোতে পারিনি। সকাল ছটায় ঘুম পেয়ে যায়। এই সময়ে আমি আবু ধাবিতে ঘুমোতে যেতাম। সমর্থকদের এসব জানার কথা নয়।” 
সেই রাসেল টি-টোয়েন্টি বিশ্বকাপে নামার আগে ফিটনেসের দিক থেকে দারুণ জায়গায় থাকতে চান আন্দ্রে রাসেল। 

[আরও পড়ুন: ভারতীয় দলে অশান্তির ছায়া? সিরাজের পোস্টে জল্পনা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement