shono
Advertisement

Breaking News

মর্যাদার ডার্বিতে অপরাজিতই হাবাস, গলার কাঁটা হয়ে থাকল রেফারিং

হাতে সময় আরও পাচ্ছেন স্পেনীয় কোচ। গুছিয়ে নিতে পারবেন হাবাস।
Posted: 10:27 PM Feb 03, 2024Updated: 10:27 PM Feb 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইএসএলের (ISL) প্রথম ডার্বির আগের দিন সাংবাদিক বৈঠকে মোহনবাগান কোচ আন্তোনিও লোপেজ হাবাস (Antonio Lopez Habas) বলেছিলেন, ডার্বি আমি কোনওদিন হারিনি। শনিবারের ডার্বির পরে হাবাস সেই অপরাজিতই থাকলেন। তাঁর দল পিছিয়ে পড়েও ম্যাচে ফিরে আসে।
এই মরশুমে প্রথম বার হাবাস মোহনবাগানের (Mohun Bagan) রিমোট কন্ট্রোল হাতে নিয়ে দাঁড়িয়েছিলেন। অনেকের চোটআঘাত ছিল। তার উপরে এরকম উজ্জ্বীবিত ইস্টবেঙ্গল প্রতি মুহূর্তে মোহনবাগানকে চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছিল। প্রথমে এগিয়েও গিয়েছিল ইস্টবেঙ্গল। সাদিকুর গোলে মোহনবাগান ফিরে আসে। পেনাল্টি থেকে গোল করে লাল-হলুদকে এগিয়ে দিয়েছিলেন ক্লেটন সিলভা। বক্সের ভিতরে নাওরেম মহেশকে ফাউল করে বসেন দীপক টাঙ্গরি। যদিও হাবাস রেফারিং নিয়ে একেবারেই সন্তুষ্ট নন। পেনাল্টির সিদ্ধান্ত নিয়েও তিনি হতাশা গোপন করেননি।

Advertisement

 

[আরও পড়ুন: সুপার কাপের প্রায়শ্চিত্ত যুবভারতীতে, ইস্টবেঙ্গলের মুখের গ্রাস কেড়ে নিলেন পেত্রাতোস]

 

খেলার শেষে বলেই ফেলেন, ”পেনাল্টি ছিল না। ওটা কোনও ভাবেই পেনাল্টি হয় না।” ইস্টবেঙ্গল ২-১ গোলে এগিয়ে যাওয়ার পরেও পেত্রাতোস সমতা ফেরান। মরণকামড় দিয়েছিল মোহনবাগান। হাবাস স্বীকার করে নিয়েছেন তাঁর দলে একাধিক চোটআঘাত ছিল। সেই চোটআঘাত নিয়েই প্ল্যানিং করেছিলেন। অনেক পরিবর্তন করতে হয়েছে অভিজ্ঞ কোচকে। একাধিক পরিবর্তন করেন তিনি। তাঁর শরীরী ভাষা বলে দিচ্ছিল কিছুতেই হাল ছাড়বেন না। তবে এখনও অনেক ম্যাচ রয়েছে। মোহনবাগান আইএসএলে ভালো জায়গাতেই রয়েছে। আরও কিছুটা সময় তিনি পেয়ে যাবেন দলকে গুছিয়ে নেওয়ার। হাবাস ম্যাজিক দেখার অপেক্ষায় মোহনবাগান সমর্থকরা। 

[আরও পড়ুন:এগিয়ে থেকেও পারল না ইস্টবেঙ্গল, পিছিয়ে পড়েও দারুণ কামব্যাক মোহনবাগানের, রুদ্ধশ্বাস মেগা ডার্বি ড্র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement