Advertisement

ফুটবলপ্রেমীদের জন্য সুখবর, বার্সেলোনার বিরুদ্ধে মাঠে নামছেন সুনীল ছেত্রীরা

08:32 PM Jul 27, 2018 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  লা লিগায় খেলা দলের বিরুদ্ধে প্রাক মরশুম প্রস্তুতি ম্যাচের আয়োজন করে ইতিমধ্যেই চমক দিয়েছে কেরালা ব্লাস্টার্স । এবার আরও বড় চমক দিতে চলেছে বেঙ্গালুরু এফসি। প্রাক-মরশুম প্রস্তুতি ম্যাচে লা লিগার অন্যতম সেরা দুই শক্তি বার্সেলোনা এবং ভিয়ারিয়ালের রিজার্ভ টিমের বিরুদ্ধে খেলবেন সুনীল ছেত্রীরা।এই মুহূর্তে বারেলিতে প্রস্তুতি শিবির চলছে বেঙ্গালুরু এফসির। শিবির শেষ করেই স্পেনে উড়ে যাচ্ছে ‘ব্লুজ’-রা। বেঙ্গালুরু এফসির টুইটার অ্যাকাউন্টে একথা জানানো হয়েছে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[ক্লাবের জার্সি গায়ে মাঠে নেমেই কামাল সালাহর, ৫২ সেকেন্ডেই পেলেন গোল]

এই মুহূর্তে ‘বার্সেলোনা-বি’ দল স্পেনের সেগুন্দা ডিভিশন বি-তে খেলছে, এটি স্প্যানিশ ফুটবলে তৃতীয় ডিভিশনের লিগ। গত মরশুমেও দ্বিতীয় ডিভিশনে খেলেছে ‘বার্সা-বি’। তবে, দ্বিতীয় ডিভিশন থেকে অবনমন হয়ে যায় তাদের। ‘বার্সেলোনা-বি’  দলে বার্সা দলের জুনিয়র ফুটবলারদের সুযোগ দেওয়া হয়। জাভি, ইনিয়েস্তা, কাজরোলাদের মতো তারকা ফুটবলাররা ‘বার্সেলোনা বি’ দল থেকেই উঠে এসেছেন। এদিকে ‘ভিয়ারেয়াল-বি’ দলটি গত মরশুমে নিচের দিকের লিগে খেললেও এবছর খেলছে ‘সেগুন্দা ডিভিশন বি’-তে। ভিয়ারিয়াল বি দলের বিরুদ্ধে সুনীল ছেত্রীরা খেলবেন আগামী ১১ আগস্ট। অন্যদিকে, ‘বার্সেলোনা-বি’ দলের বিরুদ্ধে তাদের খেলার কথা আগামী ১৪ আগস্ট। শুধু প্রাক-মরশুম প্রস্তুতি ম্যাচ নয়, প্রস্তুতি শিবিরেও অভিনবত্ব আনছে গত মরশুমের আইএসএলের রানার্স-আপ। এবার স্পেনেরই ভ্যালেন্সিয়াতে প্রস্তুতি শিবির সারবে ব্লুজরা।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[জানেন, কোন চ্যানেলে দেখানো হবে এবারের কলকাতা ফুটবল লিগ?]

আগামী ২২ এবং ২৯ আগস্ট এএফসি কাপের সেমিফাইনাল খেলার কথা বেঙ্গালুরু এফসির। তাঁর প্রস্তুতি হিসেবেই স্পেনের দুই ক্লাবের বিরুদ্ধে খেলতে চলেছ বেঙ্গালুরুর দলটি। সুনীলদের এই স্পেন সফরকে ঐতিহাসিক বললে ভুল বলা হয় না। এর আগে অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে যুক্ত থাকাকালীন স্পেনের একাধিক ছোট দলের সঙ্গে খেলেছে এটিকে। তবে, বার্সার মতো বড় দলের বিরুদ্ধে খেলা ভারতীয় ক্লাবের জন্য এই প্রথম।  

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post ফুটবলপ্রেমীদের জন্য সুখবর, বার্সেলোনার বিরুদ্ধে মাঠে নামছেন সুনীল ছেত্রীরা appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next