shono
Advertisement

ছুটছে বিজয়রথ, কলকাতা লিগে পাঠচক্রকে চার গোলের মালা পরাল মহামেডান

দুই অর্ধেই দাপটের সঙ্গে খেললেন ফটবলাররা।
Posted: 05:35 PM Jul 18, 2023Updated: 05:43 PM Jul 18, 2023

মহামেডান: ৪ (ডেভিড, বিকাশ, ব্যারেটো, সুজিত)
পাঠচক্র: ০

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অপ্রতিরোধ্য গতবারের চ্যাম্পিয়নরা। আরও একটা ম্যাচ। আর আরও একটা জয় এলে মহামেডানের ঘরে। ফেভারিটদের মতোই খেলছেন মেহরাজউদ্দিনের ছেলেরা। মঙ্গলবার পাঠচক্রকে ৪ গোলের মালা পরিয়ে আরও তিনটে পয়েন্ট ঝুলিতে ভরল সাদা-কালো ব্রিগেড।

প্রথম ম্যাচে প্রতিপক্ষকে সাত-সাতটা গোল দিয়েছিল মহামেডান। এরপর ইউনাইটেডের মতো কঠিন প্রতিপক্ষের বিরুদ্ধে এক গোলে জেতে তারা। ফলে পাঠচক্রের বিরুদ্ধে নামার আগে বেশ ফুরফুরে মেজাজেই ছিলেন ফুটবলাররা। যার প্রতিফলন ঘটল মাঠেও। দুই অর্ধেই দাপটের সঙ্গে খেললেন তাঁরা। প্রতিপক্ষকে আক্রমণের কার্যত কোনও সুযোগই দিলেন না।

[আরও পড়ুন: I.N.D.I.A-কে চ্যালেঞ্জ করতে পারবে বিজেপি? হুঙ্কার মমতার, রাহুলকে ‘ফেভারিট’ বলেও সম্বোধন]

এখনও পর্যন্ত কোনও পয়েন্ট পায়নি পাঠচক্র। তাই এই ম্যাচে নিজেদের সবটা উজার করে দিয়েছিল তারা। কিন্তু মহামেডানের শক্তিশালী ফরোয়ার্ড লাইনের সামনে অসহায় আত্মসমর্পণই করতে হল পাঠচক্রকে।

গত দুই ম্যাচের মতো এদিনও মহামেডানের ঘরের মাঠে ছিল সমর্থকদের উপচে পড়া ভিড়। যাঁদের মুখে হাসি ফোটাতে ফের সফল ফুটবলাররা। এদিন ডেভিড লালহানসাঙ্গার গোলে ২৬ মিনিটে এগিয়ে যায় সাদা-কালো ব্রিগেড। প্রথমার্ধে আর গোলমুখ খুলতে না পারলেও দ্বিতীয়ার্ধে তিন-তিনবার প্রতিপক্ষের রক্ষণ ভাঙে মহামেডান। ৬১ মিনিটে গোল করেন বিকাশ সিং। ৮৪ মিনিটে বেনেস্টোন ব্যারেটো আরও একটি গোল করেন। আর পাঠচক্রের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন সুজিত সিং। এই জয়ের পর নিঃসন্দেহে আরও আত্মবিশ্বাসী মহামেডান।

[আরও পড়ুন: ‘বন্ধু নেই আমার, আজকাল মনের কথা বলতে ভয় লাগে’, দলে ডাক না পেয়ে অভিমানী পৃথ্বী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement