shono
Advertisement

OMG! ম্যাচের মাঝে আপত্তিকর অবস্থায় যুগল, জায়ান্ট স্ক্রিনে দেখাতেই লজ্জায় প্রাণ যায়!

যুগলের কীর্তির ভিডিও দাবানলের মতো ছড়িয়ে পড়ে সোশাল মিডিয়ায়।
Posted: 06:35 PM Dec 28, 2023Updated: 06:35 PM Dec 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেট মাঠে বহু ভালোবাসার মুহূর্তের সাক্ষী থেকেছে বিশ্ব। কখনও গ্যালারিতে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন প্রেমিক, তো তখনও বৃদ্ধা তাঁর প্রিয় ক্রিকেটারকে জড়িয়ে ধরার সুযোগ পেয়েছেন। কিন্তু বৃহস্পতিবার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড যে দৃশ্য দেখল, তা কার্যত নজিরবিহীন। আর সেই দৃশ্য একেবারে মাঠের জায়ান্ট স্ক্রিনে ফুটে উঠল!

Advertisement

পাকিস্তানের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের তৃতীয় দিন দুরন্ত কামব্যাক করেছে অস্ট্রেলিয়া। কঠিন পরিস্থিতিতে দাঁড়িয়ে ৯৬ রানের দুরন্ত ইনিংস খেলেছেন মিচেল মার্শ। যোগ্য সঙ্গ দেন স্টিভ স্মিথ। ২৪১ রানে এগিয়ে গিয়ে পাকিস্তানের সামনে চ্যালেঞ্জ ছুঁড়ে দেয় অজিবাহিনী। কিন্তু খবর সেসব নয়। ২২ গজের খবরকে পিছনে ফেলে দিয়েছে মাঠের জায়ান্ট স্ক্রিনে ফুটে ওঠা দৃশ্য। চিত্রগ্রাহকের লেন্স গিয়ে আটকায় ফাঁকা গ্যালারির এক যুগলের উপর। যেখানে এক যুবকের গায়ে গা এলিয়ে বসেছিলেন যুবতী। বেশ আপত্তিকর অবস্থাতেই দেখা যায় তাঁদের। জায়ান্ট স্ক্রিনে নিজেদের দেখেই চমকে যান তাঁরা। রীতিমতো লজ্জায় পড়ে যায় ওই যুগল।

[আরও পড়ুন: বর্ষবরণের রাতপার্টিতে থাকুক রকমারি মকটেল-ককটেল, রইল রেসিপি]

সঙ্গে সঙ্গে একে অন্যের থেকে দূরে সরে যান তাঁরা। মাঠের বাকি দর্শকদের চোখও তখন জায়ান্ট স্ক্রিনেই আটকে যায়। এমনকী বিষয়টা ক্রিকেটারদেরও নজর এড়ায়নি! সকলেরই আলোচনার কেন্দ্রে উঠে আসে ওই কপত-কপতী। স্বাভাবিক ভাবেই এই ঘটনা দাবানলের মতো ছড়িয়ে পড়ে সোশাল মিডিয়ায়। খেলার মাঠে যুগলের এহেন কীর্তির অনেকেই নিন্দা করেছেন। প্রশ্ন তুলেছেন, গ্যালারি ফাঁকা থাকলেই এমন কাণ্ড ঘটাতে হবে! চারদিকেই তো ক্যামেরা রয়েছে। তবে এহেন কীর্তির জন্য ওই যুগলকে কোনও শাস্তির মুখে পড়তে হয়েছে কি না, তা এখনও জানা যায়নি। সত্যিই, খেলার মাঠে কতই না রঙ্গ দেখা যায়!

[আরও পড়ুন: কলকাতায় ‘আবার যকের ধন’, ইডির তল্লাশিতে উদ্ধার কোটি কোটি টাকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement