shono
Advertisement

১২ বছর পর ‘চাপমুক্ত’জন্মদিন রোহিতের, কাটালেন স্ত্রী-কন্যার সঙ্গে

হিটম্যানকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন সতীর্থ-সমর্থকরা। The post ১২ বছর পর ‘চাপমুক্ত’ জন্মদিন রোহিতের, কাটালেন স্ত্রী-কন্যার সঙ্গে appeared first on Sangbad Pratidin.
Posted: 12:38 PM Apr 30, 2020Updated: 12:38 PM Apr 30, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্য বছরগুলি এই সময় আইপিএলের ভরা মরশুম চলে। ২০০৮ সালে আইপিএলের জন্মলগ্ন থেকেই নিয়মিত খেলছেন রোহিত শর্মা (Rohit Sharma)। প্রথমে ডেকান চার্জার্স এবং পড়ে মুম্বই ইন্ডিয়ান্স। বিগত ১২ বছর সতীর্থদের সঙ্গেই কেটেছে জন্মদিন। পরিবারের সদস্যরা উপস্থিত থাকলেও হয়তো এবারের মতো এতটা চাপমুক্ত হয়ে দিনটি উদযাপন করতে পারতেন না রোহিত। কিন্তু করোনার দৌলতে এবার সেটাই হল।

Advertisement

 

করোনার প্রকোপে এবার অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে গিয়েছে আইপিএল (IPL)। তাই সেই স্নায়ুর চাপ নেই। ম্যাচ জেতার টেনশন নেই। বেশ কিছুদিন স্ত্রী ঋতিকা এবং মেয়ে সমীরার সঙ্গেই সময় কাটাচ্ছেন রোহিত। ৩৩ তম জন্মদিনটিও ব্যাতিক্রম হল না। স্ত্রী-কন্যাকে নিয়ে স্পেশ্যাল দিন স্পেশ্যালভাবে কাটালেন টিম ইন্ডিয়ার ভাইস ক্যাপ্টেন। অবশ্য তাতেও শুভেচ্ছা বার্তার কোনও ঘাটতি পড়েনি। সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় সমর্থক এবং সতীর্থরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন রোহিতকে।

টিম ইন্ডিয়ার ‘হিটম্যান’কে অভিনব ভঙ্গিমায় শুভেচ্ছে জানিয়েছে বিসিসিআই। ভারতীয় দলের হেডকোচ রবি শাস্ত্রী (Ravi Shastri) টুইট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন রোহিতকে। টুইট করে শুভেচ্ছা জানানোর পাশাপাশি রোহিতের সুস্থতা কামনা করেছেন সুরেশ রায়না। শুভেচ্ছা জানিয়েছেন, হনুমা বিহারী, খলিল আহমেদরা। তবে এখনও পর্যন্ত ধোনি বা কোহলি রোহিতকে শুভেচ্ছা জানাতে কোনও টুইট করেননি।

The post ১২ বছর পর ‘চাপমুক্ত’ জন্মদিন রোহিতের, কাটালেন স্ত্রী-কন্যার সঙ্গে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement