shono
Advertisement

রোনাল্ডো ম্যাজিকে জিতল আল নাসের, সৌদি লিগ জেতা পিছোল ইত্তিহাদের

লিগ তালিকায় দু' নম্বরে আল নাসের।
Posted: 04:17 PM May 24, 2023Updated: 04:17 PM May 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) ম্যাজিকে আল নাসের (Al Shabab) ৩-২ গোলে হারাল আল শাবাবকে।

Advertisement

আর আল নাসের ম্যাচ জেতার ফলে আল ইত্তিহাদের সৌদি লিগ জয় পিছোল। বাকি রয়েছে দুটো ম্যাচ। লিগ জেতার ব্যাপারে এখনও ফেভারিট আল ইত্তিহাদ। দ্বিতীয় স্থানে থাকলেও লিগ খেতাব জিততে পারে আল নাসেরও। 

[আরও পড়ুন: ‘নিলাম ডিসেম্বরে, সিদ্ধান্ত নেওয়ার ঢের সময় হাতে’, অবসর নিয়ে আপডেট দিলেন ধোনি]

 

৫৯ মিনিটে রোনাল্ডো গোল করেন। সেই গোল আর শোধ করতে পারেনি আল শাবাব। বাঁ দিকের উইং থেকে দারুণ ক্ষিপ্রতায় বল ধরে সর্পিল গতিতে ভিতরে ঢুকে ডান পায়ের শটে গোল করেন রোনাল্ডো। গোলের পরে হাঁটু মুড়ে বসে রোনাল্ডোকে উদযাপন করতে দেখা গিয়েছে। এভাবেই হাঁটু মুড়ে মাঠে বসে মুসলিম ধর্মাবলম্বী ফুটবলাররা উদযাপন করে থাকেন। খেলার শেষে রোনাল্ডোকে বলতে শোনা গিয়েছে, ”দল দুর্দান্ত খেলেছে। ২-০ গোলে পিছিয়ে থেকে ম্যাচে ফেরা কঠিন ব্যাপার। আমরা শেষপর্যন্ত নিজেদের উপরে বিশ্বাস রেখেছিলাম। তিন গোল করে ম্যাচ জিতি আমরা।”

 

২৫ মিনিটে পেনাল্টি থেকে ক্রিশ্চিয়ান গুয়াঙ্কা গোল করে এগিয়ে দেন আল শাবাবকে। বিরতির খানিক আগে গুয়াঙ্কা ২-০ করেন। আল নাসের ব্যবধান কমায় ৪৪ মিনিটে। গোলটি করেন টালিস্কা। বিরতির পরে আবদুলরহমান ঘারিব ২-২ করেন। রোনাল্ডোর পাশে খেলা যে কতটা কঠিন ব্যাপার, তা জানান ঘারিব। ”ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে আমার নাম জড়ানোয় আমি নিজেও সম্মানিত। ওর সঙ্গে খেলা খুবই কঠিন।”

 

রোনাল্ডোর প্রতিটি মুভমেন্ট অনুসরণ করা এবং তা অনুমান করে পজিশন নেওয়া খুবই কঠিন ব্যাপার। ঘারিব সমতা ফেরানোর পরে রোনাল্ডো ম্যাজিক দেখান। বাঁ দিকের উইংয়ে দাঁড়িয়েছিলেন। কিন্তু দ্রুত জায়গা বদল করে বল ধরে আল শাবাবের দুই ফুটবলারকে মাটি ধরিয়ে গোল করে রোনাল্ডো এনে দিলেন কাঙ্খিত জয়। এই জয়টা খুব দরকার ছিল আল নাসেরের। পয়েন্ট খোয়ালে খেতাব থেকে আরও দূরে সরে যেত তারা। কিন্তু ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ভাসিয়ে রাখলেন তাঁর ক্লাবকে। 

[আরও পড়ুন:‘আশা করব, আপনারা ইংরেজি বোঝেন’, টুইট- বিতর্কে ট্রোলারদের খোঁচা সৌরভের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement