shono
Advertisement

তৃতীয় বিয়ের সাইড এফেক্ট! মাঠে নেমেই এক ওভারে ৩টি নো-বল করে ট্রোলের মুখে শোয়েব

বিয়ের পরই যে তাঁকে এমন কটাক্ষের মুখে পড়তে হবে, তিনি হয়তো নিজেও আন্দাজ করতে পারেননি।
Posted: 10:06 PM Jan 23, 2024Updated: 10:06 PM Jan 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সানিয়ার সঙ্গে সম্পর্কে ইতি টেনে সদ্য নতুন বিয়ে করেছেন শোয়েব মালিক। কিন্তু বিয়ের পরই যে তাঁকে এমন কটাক্ষের মুখে পড়তে হবে, তিনি হয়তো নিজেও আন্দাজ করতে পারেননি। না, ভারতীয় টেনিসসুন্দরীকে ছেড়ে সানা জাভেদের সঙ্গে গাঁটছড়া বাঁধার জন্য নয়, ২২ গজে নিজের হাস্যকর পারফরম্যান্সের জন্য ট্রোলড শোয়েব।

Advertisement

তা কী এমন কাণ্ড ঘটালেন প্রাক্তন পাক অধিনায়ক? সানাকে বিয়ে করার পরই খেলায় যোগ দিয়েছেন শোয়েব। বর্তমানে চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগে ফরচুন বরিশালের জার্সিতে খেলছেন তিনি। যেখানে প্রথম এশিয়ান তারকা হিসেবে টি-টোয়েন্টিতে ১৩ হাজার রানের রেকর্ডও গড়েন তিনি। কিন্তু যত কাণ্ড ঘটে তিনি খুলনা টাইগার্সের বিরুদ্ধে বল করতে এলে। এক ওভারে একটা নয়, তিন-তিনটে নো-বল করে বসেন শোয়েব। সেই ওভারে ১৮ রান ঝুলিতে ভরে ফেলে খুলনা। আর সেই সৌজন্যেই মাত্র ৪ ওভারে ৫০ রানের গণ্ডি পেরিয়ে যায় তারা।

[আরও পড়ুন: ‘আগুন জ্বলবে বাংলায়’, ডিএ মঞ্চে শুভেন্দুর হুঙ্কার, পালটা তোপ কুণালের]

শোয়েবকে দিয়ে পাওয়ার প্লে-তে বল করানোর পরিকল্পনা ছিল ফরচুন অধিনায়ক তামিম ইকবালের। কিন্তু অধিনায়ককে চূড়ান্ত হতাশ করেন শোয়েব। এক ওভারে তিনবার ক্রিজের বাইরে বেরিয়ে যায় তাঁর পা। আর সেই ওভারের পর থেকেই শোয়েবকে নিয়ে সোশাল মিডিয়ায় হাসির রোল।

অনেকে লিখছেন, তিনটে বিয়ে করার সাইড এফেক্ট হয়েছে শোয়েবের। কেউ কেউ আবার কটাক্ষের সুরে বলছেন, ক্রিকেটকেও ব্যক্তিগত সংখ্যার সঙ্গে মেলাতে চাইছেন শোয়েব। এক নেটিজেনের দাবি, আর খেলায় মন নেই শোয়েবের। এভাবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের মান নষ্ট হচ্ছে বলেও দাবি করেছেন ক্রিকেটপ্রেমীরা। সব মিলিয়ে ঘরে-বাইরে সমালোচনায় বিদ্ধ মালিক।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement