shono
Advertisement

জোম্যাটোর জালিয়াতির বিরুদ্ধে সরব দীপক চাহার! বোমা ফাটালেন সোশাল মিডিয়ায়

খাবার না পেয়ে মেজাজ হারালেন দীপক চাহার।
Posted: 08:48 AM Feb 27, 2024Updated: 08:10 AM Feb 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের একবার খবরের শিরোনামে দীপক চাহার (Deepak Chahar)। তবে একেবারে অক্রিকেটীয় কারণে খবরে এলেন টিম ইন্ডিয়ার (Team India) পেসার। আইপিএলে (IPL 2024) চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) হয়ে খেলা দীপকের দাবি, তিনি ফুড ডেলিভারি সংস্থা জোম্যাটোর (Zomato) ভয়ংকর ‘জালিয়াতি’র শিকার হয়েছেন! সোশাল মিডিয়াতে বোমা ফাটিয়ে সেটা জানিয়েও দিয়েছেন তিনি।

Advertisement

কিন্তু কী ঘটেছে দীপকের সঙ্গে? 

উত্তর প্রদেশের আগ্রা ক্যান্টনমেন্টের সদর বাজার এলাকায় রয়েছে মামা চিকেন মামা ফ্র্যাংকি হাউস নামে এক রেস্তরাঁ। মোঘলাই খাবারের জন্য যা ওই শহরে বেশ জনপ্রিয় এই রেস্তরাঁ। দীপক এই রেস্তরাঁ থেকেই এক প্লেট তন্দুরী চিকেন ও রেশমি মালাই চিকেন টিক্কা অর্ডার দিয়েছিলেন। তন্দুরী চিকেনের দাম ৩৯৯ টাকা ও রেশমি মালাই চিকেন টিক্কার দাম ২৬৯ টাকা। এমনটাই জোম্যাটোতে মামা চিকেন মামা ফ্র্যাংকি হাউজের মেনুকার্ড বলছে।

[আরও পড়ুন: কোন মন্ত্রে বারবার সফল হচ্ছেন, স্পষ্ট জানিয়ে দিলেন ভারতের নতুন ‘ধ্রুবতারা’]

 

যদিও দীপক অর্ডারের স্ক্রিনশট পোস্ট করে লিখেছেন, “আমাদের দেশে নতুন ঠগ এসেছে। জোম্যাটোর মারফত খাবার অর্ডার করেছিলাম এবং অ্যাপে দেখাচ্ছে আমাকে ওরা খাবার পাঠিয়ে দিয়েছে। তবে আমি কোনও খাবার পাইনি। কাস্টমার সার্ভিসে ফোন করলে ওরাও একই কথা বলে যে আমায় নাকি খাবার দিয়ে দেওয়া হয়েছে এবং আমি মিথ্যা বলছি। আমি নিশ্চিত যে আমার মতো এমন অভিজ্ঞতার শিকার আরও অনেকে হয়েছেন। জোম্যাটোকে ট্যাগ করে আপনারাও আপনাদের অভিজ্ঞতা জানান।’

 

দীপক নিজের X হ্যান্ডেলে বোমা ফাটানোর পরেই পালটা জবাব দেয় ফুড অ্যাপ সংস্থা। নিজেদের ভুল স্বীকার করে নেয় জোম্যাটো। তবে তাই বলে বিতর্ক এখানেই থামছে না। কারণ জোম্যাটোর জবাবের পালটা দিয়েছেন তিনিও। দীপক ফের জানিয়েছেন যে, অনেক সাধারণ মানুষ এভাবে প্রতারিত হচ্ছে। সেই দিকে নজর দেওয়া উচিত। 

বাবার অসুস্থতার কারণে নিজেকে ক্রিকেট থেকে দূরে সরিয়ে রেখেছিলেন দীপক। তবে এই মুহূর্তে তিনি আইপিএলকেই পাখির চোখ করছেন। ক্রোড়পতি লিগে পারফর্ম করে টি-২০ বিশ্বকাপের দলে জায়গা করে নিতে চান। বাইশ গজের যুদ্ধে তাঁর কামব্যাক কতটা সফল হবে সেটা সময় বলবে।

[আরও পড়ুন: তারুণ্যের জয়, রোহিতের টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন বিরাট?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement