shono
Advertisement

ধোনি ও কোহলির মেয়েদের নিয়ে অশ্লীল মন্তব্য, কড়া পদক্ষেপ দিল্লি পুলিশের

গোটা ঘটনার তীব্র নিন্দা করেছেন দিল্লির মহিলা কমিশনের চেয়ারপার্সন।
Posted: 07:33 PM Jan 16, 2023Updated: 07:34 PM Jan 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খ্যাতির বিড়ম্বনা। ফের অশ্লীল মন্তব্যের শিকার মহেন্দ্র সিং ধোনি এবং বিরাট কোহলির মেয়ে। সোমবার অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর দায়ের করল দিল্লি পুলিশ।

Advertisement

দিল্লির মহিলা কমিশনের (DCW) চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল দিল্লি পুলিশের সাইবার সেলের কাছে এই মর্মে একটি নোটিস দিয়েছিলেন। জানান, ছ’টি সোশ্যাল অ্যাকাউন্ট থেকে ধোনির মেয়ে জিভা এবং কোহলির (Virat Kohli) মেয়ে ভামিকা সম্পর্কে অশালীন কথাবার্তা লিখে পোস্ট করা হয়েছিল। মহিলা কমিশনের নোটিসটি পেতেই নড়েচড়ে বসে দিল্লি পুলিশ। সেই অভিযোগের ভিত্তিতেই যে ছ’টি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে অশ্লীল পোস্টগুলি করা হয়েছিল, তাদের বিরুদ্ধে এফআইআর করা হয়।

[আরও পড়ুন: এখনই টাকা না দিলে সময়ে কাজ শেষ হবে না, আবাসের বরাদ্দ নিয়ে কেন্দ্রকে জবাবি চিঠি নবান্নর]

স্বাতী মালিওয়াল টুইটারে জানান, “আমি নোটিস দেওয়ার পরই ধোনি (MS Dhoni) ও কোহলির মেয়েকে নিয়ে অভদ্র মন্তব্যের বিরুদ্ধে মামলা রুজু করেছে দিল্লি পুলিশ। খুব তাড়াতাড়ি সমস্ত দোষী জেলবন্দি হবে।” গোটা ঘটনার তীব্র নিন্দাও করেছেন তিনি। জানা গিয়েছে, শুধু দুই শিশুকে নিয়েই নয়, প্রাক্তন দুই ভারতীয় অধিনায়কের স্ত্রীদের বিরুদ্ধেও অভব্য মন্তব্য করা হয়েছে ওই সোশ্যাল অ্যাকাউন্টগুলি থেকে। অভিযুক্তদের খোঁজ চালাচ্ছে পুলিশ। যদিও এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি।

উল্লেখ্য, বছর দুয়েক আগে বাবার খারাপ ফর্মের জন্য ধর্ষণের হুমকি পেতে হয়েছিল ৫ বছরের জিভা ধোনিকে (Ziva Dhoni)। শুধু তাই নয়, কীভাবে ধর্ষণ করা হবে, সেই বর্ণনাও ইনস্টাগ্রামে লিখে দিয়েছিল এক কিশোর। যা নিয়ে রীতিমতো তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। সামাজিক মাধ্যমে ‘যা খুশি’ মন্তব্য করার এই প্রবণতা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছিল। নোংরা মানসিকতার সেই ‘নাবালক’ শেষমেশ পুলিশের জালে ধরা পড়ে। কিন্তু তিন বছর পরও সেই প্রবণতা যে দূর হয়নি, এবার সেটাই ফের স্পষ্ট হল।

[আরও পড়ুন: মমতা দিচ্ছেন ৫০০, কর্ণাটকে জিততে মহিলাদের ২০০০ টাকা ভাতার ‘টোপ’ কংগ্রেসের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement