shono
Advertisement

‘ঢাকা আবাহনী ম্যাচ আমাদের কাছে ফাইনাল’, প্রতিপক্ষকে সমীহ ফেরান্দোর

এএফসি কাপে আগের ম্যাচে মাচিন্দ্রা এফসি-কে সহজেই হারিয়েছে মোহনবাগান।
Posted: 07:43 PM Aug 21, 2023Updated: 07:43 PM Aug 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এএফসি কাপের (AFC Cup) গ্রুপ পর্বের আগে রয়েছে আর একটিমাত্র ম্যাচ। আর সেই ম্যাচকেই ফাইনাল বলে ধরছেন মোহনবাগান কোচ জুয়ান ফেরান্দো (Juan Ferrando)। মঙ্গলবার সবুজ-মেরুনের সামনে বাংলাদেশের ক্লাব ঢাকা আবাহনী (Dhaka Abahani)। সেই ম্যাচের আগে সাংবাদিক সম্মেলনে ফেরান্দো বলছেন, ”অত্যন্ত গুরুত্বপূর্ণ একটা ম্যাচ। গ্রুপ পর্বের আগে আমাদের শেষ ম্যাচ। আমরা নিজেদের একশো শতাংশই দেব।” 

Advertisement

নেপালের মাছিন্দ্রা এফসিকে আগের ম্যাচে উড়িয়ে দিয়েছে ফেরান্দোর দল। একসঙ্গে কলকাতা লিগ, ডুরান্ড কাপ ও এএফসি কাপে খেলছে মোহনবাগান। একইসঙ্গে তিন-তিনটি টুর্নামেন্ট খেলা খুবই কঠিন। এএফসি কাপের ঢাকা আবাহনী ম্যাচের আগে সবুজ-মেরুনের স্প্যানিশ কোচ বলছেন, ”ব্যস্ত ক্রীড়াসূচির জন্য দলের ভারসাম্য প্রভাবিত হচ্ছে। তার উপরে প্রি সিজনের জন্য সময় আমরা কমই পেয়েছি। প্রতিটি ম্যাচেই আমরা সেরাটা দিতে চাই। ম্যাচটা আমাদের কাছে ফাইনালই বলতে পারেন।” 

[আরও পড়ুন: ‘একটা ব্যাটিং স্লট বিরাট কোনও পার্থক্য গড়ে দেবে না’, চার নম্বর পজিশন নিয়ে বললেন সৌরভ]

ঢাকা আবাহনীর বিরুদ্ধে এএফসি কাপে অতীতেও খেলেছে মোহনবাগান। খুব সহজেই ম্যাচ জিতেছিল সবুজ-মেরুন। এবার ঢাকা আবাহনীর বিদেশি প্লেয়ারদের নিয়ে বিতর্ক কম হয়নি। বাংলাদেশের ক্লাবটির কোচ মারিও লেমোস জানিয়েছেন, আগের বারের থেকে এবারের ঢাকা দল অনেকটাই শক্তিশালী। প্রতিপক্ষ সম্পর্কে ফেরান্দো বলছেন, ”বেশ ভাল সব প্লেয়ার রয়েছে ঢাকা আবাহনীতে। আমাদের প্রতিপক্ষ সেট পিসে ভয়ংকর। উইংগার এবং ফরোয়ার্ডরা বেশ শক্তিশালী।”

[আরও পড়ুন: বিশ্বজয়ের পরই মহিলা তারকাকে চুমু স্প্যানিশ ফেডারেশন প্রেসিডেন্টের, তুঙ্গে বিতর্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement