shono
Advertisement

Arijit Singh On Durand Cup Derby: ফুটবলের সঙ্গে গানের ককটেল, মেগা ডার্বির আসরে অরিজিৎ!

বাংলার প্রতিভাবান তরুণ ফুটবলারদের জন্য সাহায্যের হাতও বাড়িয়ে দিয়েছেন মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থেকে উঠে আসা এই বঙ্গসন্তান।
Posted: 07:09 PM Aug 11, 2023Updated: 07:26 PM Aug 11, 2023

সব্যসাচী বাগচী: রাত পোহালেই যুবভারতী ক্রীড়াঙ্গনে (Yuvabharati Krirangan) মর্যাদার ডার্বি যুদ্ধ। ময়দানের দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল ৯০ মিনিটের যুদ্ধে দাপট দেখানোর জন্য পুরো প্রস্তুত। শক্তিশালী মোহনবাগান (Mohun Bagan) কি ইস্টবেঙ্গলকে (East Bengal) ফের হারিয়ে ‘ট্রিপল হ্যাটট্রিক’-এর নজির গড়তে পারবে? ময়দান এখন ‘বড় ম্যাচ’ নিয়ে তোলপাড়। এরই মাঝে দর্শকদের জন্য রয়েছে বড় খবর! শোনা যাচ্ছে যে, শনিবাসরীয় ডার্বি দেখতে ভিআইপি বক্সে থাকতে পারেন অরিজিৎ সিং (Arijit Singh)।

Advertisement

অরিজিৎ সিং-এর ফুটবল প্রেম নতুন নয়। এর আগে অ্যাটলেটিকো ডি কলকাতার থিম সং গাওয়ার সঙ্গে ইস্টবেঙ্গলের শতবর্ষ উপলক্ষে গানও গেয়েছিলেন বলিউডের এই বিখ্যাত গায়ক। এর পাশাপাশি তাঁকে ফুটবলচর্চা করতে দেখা গিয়েছে। শুধু খেলা দেখাই নয়, বাংলার প্রতিভাবান তরুণ ফুটবলারদের জন্য সাহায্যের হাতও বাড়িয়ে দিয়েছেন মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থেকে উঠে আসা এই বঙ্গসন্তান। এহেন অরিজিৎকে মেগা ডার্বির মঞ্চে দেখা যেতে পারে।

[আরও পড়ুন: Mohun Bagan: ‘সবুজ-মেরুন সমর্থকদের আবেগকে মর্যাদা দিতে চাই’, ডার্বি জয়ের ‘ট্রিপল হ্যাটট্রিক’ করতে মরিয়া ফেরান্দো]

২০২৩ সালে ডুরান্ড কাপের থিম সং ‘ভিডে’ গেয়েছেন অরিজিৎ। তাঁর সঙ্গে এই গানে গলা মিলিয়েছিলেন ভিভিয়ান ফার্নান্ডেজ, যিনি র‍্যাপার ডিভাইন নামে পরিচিত। ২৪ দলকে নিয়ে শুরু হওয়া টুর্নামেন্টের থিম সং হিন্দি ভাষার। গানটি লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। ফুটবল ঘিরে দেশব্যাপী উন্মাদনার মেজাজটাকেই তুলে ধরা হয়েছে এই থিম সং-এ।

ডুরান্ড কাপের উদ্বোধনী অনুষ্ঠানে অরিজিৎ সিংয়ের স্বপ্নের প্রকল্প অদিতি ইনস্টিটিউট অব স্পোর্টসের ২২জন খুদে প্রতিভাও উপস্থিত ছিল। তাই ডুরান্ড কাপের থিম সং গাওয়া অরিজিৎ যদি শেষ পর্যন্ত মেগা ডার্বির মঞ্চে উপস্থিত থাকেন, তাহলে সেটা হবে এই মেগা ম্যাচের উত্তেজনা যে আরও বাড়বে সেটা আর নতুন ভাবে বলার অপেক্ষা রাখে না। এর আগে ২০২৩ সালের আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠানেও তাঁকে দেখা গিয়েছিল। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে গান গেয়েছিলেন অরিজিৎ। সেই অনুষ্ঠানের শেষে মহেন্দ্র সিং ধোনিকে প্রণাম করার ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছিল। এবারের ডার্বি যুদ্ধে অরিজিৎ-কে ঘিরে কি তেমন কোনও আবেগি মুহূর্ত তৈরি হবে? সেটার জন্য আর মাত্র কয়েক ঘন্টা অপেক্ষা করতেই হবে।

[আরও পড়ুন: Durand Cup Derby 2023: কেমন হতে পারে মেগা ডার্বির দুই দলের প্রথম একাদশ? জানতে পড়ুন]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement