shono
Advertisement

AFC কাপের জন্য ডার্বি এগিয়ে আনার দাবি মোহনবাগানের, ভোটপর্ব মিটলে সিদ্ধান্ত, জানাল ডুরান্ড কমিটি

কলকাতা লিগে ইস্টবেঙ্গলের স্থগিত হয়ে যাওয়া ম্যাচের দিনক্ষণও জানা গেল।
Posted: 10:50 AM Jul 09, 2023Updated: 10:50 AM Jul 09, 2023

স্টাফ রিপোর্টার: ডুরান্ড কাপের খসড়া সূচি নিয়ে আপত্তি জানিয়েছে দুই প্রধানই। মোহনবাগানের তরফে এএফসি কাপের ম্যাচের জন্য ডার্বি এগিয়ে আনার কথা জানানো হয়েছে। ইস্টবেঙ্গল আবার সবুজ-মেরুনের মাঠে ম্যাচ খেলবে না বলে জানিয়েছে ডুরান্ড (Durand Cup) কমিটিকে। তবে এখনও পর্যন্ত বিষয়টি নিয়ে কিছু জানানো হয়নি আয়োজকদের তরফে।

Advertisement

প্রাথমিক খসড়া অনুযায়ী, ১২ আগস্ট হওয়ার কথা ছিল ডুরান্ডের ডার্বি ম্যাচ। কিন্তু তার কদিন পরই এএফসি কাপের (AFC Cup) ম্যাচ খেলতে হবে মোহনবাগানকে। সেকারণেই সবুজ-মেরুন শিবির ডার্বি এগিয়ে আনার দাবি জানিয়েছে। সূত্রের খবর, পঞ্চায়েত ভোট-পর্ব মিটলে রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে আলোচনায় বসবেন আয়োজকরা। তারপরই সূচি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। অন্যদিকে, সোমবার মোহনবাগান মাঠ পরিদর্শনে আসছেন ডুরান্ড আয়োজকরা।

[আরও পড়ুন: Panchayat Election: রাজ্যে ভোটের বলি আরও ১, বাসন্তীতে ‘খুন’ তৃণমূল সমর্থক]

এদিকে, পঞ্চায়েত নির্বাচনের জন্য কলকাতা লিগে (Calcutta Football League) ১০ জুলাই ইস্টবেঙ্গল-পশ্চিমবঙ্গ পুলিশ ম্যাচটি স্থগিত হয়ে গিয়েছিল। পুলিশ দলের পক্ষ থেকে আইএফএ-র কাছে ম্যাচটি পিছিয়ে দেওয়ার আবেদন জানানো হয়েছিল। বাতিল হয়েছিল মহামেডানের ম্যাচও। সেই ম্যাচের দিনক্ষণ জানাল আইএফএ (IFA)।

[আরও পড়ুন: Panchayat Election: রাজ্যে ভোটের বলি আরও ১, বাসন্তীতে ‘খুন’ তৃণমূল সমর্থক]

স্থগিত হওয়া ইস্টবেঙ্গল-পশ্চিমবঙ্গ পুলিশের সেই ম্যাচটি পুনরায় হতে চলেছে ১৭ জুলাই। একইসঙ্গে ৬ জুলাই মহামেডান-ইউনাইটেড ম্যাচটিও স্থগিত হয়ে গিয়েছিল। সেই ম্যাচটিও হতে চলেছে ১৫ জুলাই। ১৩ জুলাই ইস্টবেঙ্গল-রেনবো ম‌্যাচ হবে কিশোর ভারতী স্টেডিয়ামে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement