shono
Advertisement

ঘরের মাঠে উজ্জ্বল ইস্টবেঙ্গল, পাঁচ গোলের ধাক্কায় বেলাইন ইস্টার্ন রেল

জোড়া গোল করেন আমন।
Posted: 05:07 PM Jul 27, 2023Updated: 05:28 PM Jul 27, 2023

ইস্টবেঙ্গল: ৫ (আমন ২, দীপ, গুইতে, রাজিবুল)

Advertisement

ইস্টার্ন রেল: ১ (দিব্যেন্দু)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চার বছর পর ঘরের মাঠে খেলতে নামল ইস্টবেঙ্গল (East Bengal)। সমর্থকদের মুখে হাসি ফোটালেন লাল হলুদের তরুণ ব্রিগেড। পাঁচ গোল দিয়ে ম্যাচ জিতল ইস্টবেঙ্গল। জোড়া গোল করেন আমন। তবে দুর্বল প্রতিপক্ষ ইস্টার্ন রেলের (Eastern Rail) কাছেও গোল হজম করে চিন্তায় থাকবে দলের রক্ষণ। এদিন ম্যাচ শুরুর আগে ইস্টবেঙ্গলের ড্রেসিংরুমে যান নয়া কোচ কার্লোস কুয়াদ্রাত। পেপ টক দেন তরুণ খেলোয়াড়দের। তারপরে মাঠে নেমে বিপক্ষকে পাঁচ গোলের মালা পরাল লাল হলুদ ব্রিগেড। 

[আরও পড়ুন: বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে কাতার-কুয়েতের সঙ্গে ভারত, এশিয়ান গেমসে সুনীলদের গ্রুপে কারা?]

কলকাতা লিগের (Kolkata League) ম্যাচ শুরুর আগেই মাঠে পৌঁছে যান কুয়াদ্রাত। তাঁর সঙ্গে ছিলেন ইস্টবেঙ্গলের সিনিয়র দলের বেশ কয়েকজন খেলোয়াড়ও। এদিনের ম্যাচে খেলতে নামা তরুণ ব্রিগেডের সঙ্গে কথা বলেন স্প্যানিশ কোচ। নতুন কোচের পেপ টকে উজ্জীবিত হয়ে মাঠে নেমে পড়েন লাল হলুদ ব্রিগেড। 

ম্যাচের প্রথম থেকেই দাপট ছিল লাল হলুদের। ২১ মিনিটে দীপ সাহার গোলে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। প্রথমার্ধেই গোল করেন গুইতে ও আমন। ৩-০ এগিয়ে থেকে বিরতির পর খেলা শুরু করে ইস্টবেঙ্গল। দ্বিতীয়ার্ধের শুরুতেই অবশ্য গোল করেন ইস্টার্ন রেলের দিব্যেন্দু। তবে আমন আর রাজিবুলের গোলে জয়ের ব্যবধান বাড়িয়ে নেয় ইস্টবেঙ্গল।

[আরও পড়ুন: হার্টের অসুখকে অস্ত্র করে সুজয়কৃষ্ণের জামিনের আরজি, পালটা কী বলল ইডি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement