shono
Advertisement

স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা, শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল

এর আগে কোভিডে আক্রান্ত হয়েছিলেন সৌরভের মা।
Posted: 06:56 PM Feb 01, 2024Updated: 07:37 PM Feb 01, 2024

স্টাফ রিপোর্টার: স্ট্রোকে আক্রান্ত হয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) মা নিরূপা দেবী। বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি শহরের একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রের খবর তিনি স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এই মুহূর্তে ডাক্তারি পর্যবেক্ষণে রয়েছেন ভারতের (Team India) প্রাক্তন অধিনায়কের মা। শোনা যাচ্ছে প্রয়োজন হলে তাঁর বুকে স্টেন্ট বসানো হতে পারে।

Advertisement

স্নেহাশিস গঙ্গোপাধ্যায় বলেন, “দুপুরের দিকে মা শারীরিকভাবে অস্বস্তিবোধ করছিল। আমরা দ্রুত ইসিজি করাই। সেই ইসিজি রিপোর্ট ভালো আসেনি। তাই সোজা হাসপাতালে নিয়ে যাই। একটা মাইলড স্ট্রোক হয়েছে। যদিও অবস্থা আগের থেকে স্থিতিশীল।” এর পর সিএবি সভাপতি ফের যোগ করেন, “স্টেন্ট বসানো হতে পারে। ডক্টর আফতাব খানের তত্বাবধানে আছেন আমাদের মা।” 

এর আগে ২০২২ সালে করোনায় আক্রান্ত হয়েছিলেন বিসিসিআইয়ের (BCCI) প্রাক্তন সভাপতির মা। সেবারও তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেই সময় তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন। স্বাভাবিক অবস্থায় ফিরে আসার জন্য তাঁকে দেওয়া হয়েছিল অক্সিজেন। সেই সময় জ্বর, সর্দি এবং কাশিতে ভুগছিলেন তিনি। আর সেকারণেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

[আরও পড়ুন: রাহানের মুম্বই ছাড়াও বাংলার আর এক প্রতিপক্ষ মন্দ আবহাওয়া! খেলা আদৌ হবে?]

২০২২ সালে একই ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। সেবারও তাঁর এই একই উপসর্গ দেখতে পাওয়া গিয়েছিল। এবং তখনও তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেবার অবশ্য হাসপাতালেই তাঁর কোভিড পরীক্ষা করানো হয়েছিল। সেখানে রিপোর্ট পজিটিভ আসে। এরপরই চার সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়। এবার চলতি বছরের ১ ফেব্রুয়ারি স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন নিরূপা দেবী।

[আরও পড়ুন: ৪১-এর অ্যান্ডারসনের সঙ্গে আক্রমণে ২০ বছরের শোয়েব! ফের ভারতকে হারাতে মরিয়া স্টোকস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement