shono
Advertisement

Breaking News

মাথায় বন্দুক ঠেকিয়ে সর্বস্ব লুট! ভয়ে কাঁপছেন লারার দেশের ক্রিকেটার! কে তিনি?

অল্পের জন্য প্রাণে বাঁচলেন ক্যারিবিয়ান ক্রিকেটার!
Posted: 12:32 PM Feb 06, 2024Updated: 01:49 PM Feb 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণ আফ্রিকায় (South Africa) খেলতে গিয়ে এমন ভয়ংকর অভিজ্ঞতার মুখোমুখি হবেন, সেটা স্বপ্নেও ভাবতে পারেননি ফ্যাবিয়ান অ্যালেন (Fabian Allen)। দক্ষিণ আফ্রিকায় টি-২০ লিগ খেলতে গিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের (West Indies) অলরাউন্ডার। কিন্তু সেখানে খুব খারাপ অভিজ্ঞতার সাক্ষী থাকলেন। দিনেদুপুরে তাঁর মোবাইল, ব্যাগ নিয়ে পালিয়েছে দুষ্কৃতিরা। জোহানেসবার্গে এমন ঘটনা ঘটেছে। শোনা যাচ্ছে ব্রায়ান লারার (Brian Lara) দেশের এই ক্রিকেটারের মাথায় নাকি বন্দুক ঠেকিয়ে তাঁর সর্বস্ব লুট করা হয়েছে।

Advertisement

এসএ টি-২০ লিগে পার্ল রয়্যালস দলের হয়ে খেলেন ফ্যাবিয়েন অ্যালেন। দলের বাকিদের সঙ্গে তিনিও একটি পাঁচতারা হোটেলে ছিলেন। সেই হোটেল থেকে বেরোতেই নাকি কয়েকজন দুষ্কৃতি বন্দুক নিয়ে তাঁকে আক্রমণ করে। ফোন এবং আরও ব্যক্তিগত জিনিসপত্র কেড়ে নেওয়া হয়। এর মধ্যে ছিল তাঁর ব্যাগও। তবে শোনা যাচ্ছে ফ্যাবিয়েন অ্যালেনের কোনও ক্ষতি হয়নি। গোটা ঘটনায় ভয় পেলেও, আপাতত শারীরিক ভাবে সুস্থ রয়েছেন তিনি।

[আরও পড়ুন: কোন ছকে অলি পোপের দুরন্ত ক্যাচ ধরেছিলেন? জানিয়ে দিলেন রোহিত]

প্রাণে বাঁচলেন ফ্যাবিয়েন অ্যালেন। ফাইল চিত্র

একাধিক সূত্র এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। যদিও ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, অ্যালেন আহত হননি। তিনি ভালো আছেন। তবে, এই ঘটনা সম্পর্কে আরও তথ্য এখনও জানা যায়নি। ডাকাতদের এখনও শনাক্ত করা যায়নি এবং খেলোয়াড়ের সঙ্গেও যোগাযোগ করা হয়নি।

ফ্যাবিয়ানকে বন্দুক দেখিয়ে ডাকাতি করার পুরো ঘটনাটি জোহানেসবার্গে ঘটেছে। আসলে ফ্যাবিয়ান অ্যালেন জোহানেসবার্গের টিম হোটেলে থাকতেন। আর হোটেলের বাইরেই এই দুর্ভাগ্যজনক ঘটনাটি ঘটেছে। ফ্যাবিয়ান এই লিগে পার্ল রয়্যালসের হয়ে খেলছেন। ।  ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের একটি সূত্র ক্রিকবাজকে বলেছে, এতে অবশ্য ফ্যাবিয়ান অ্যালেনের কোনও ক্ষতি হয়নি। এছাড়াও, ওয়েস্ট ইন্ডিজের একজন প্রতিনিধি খেলোয়াড়ের সঙ্গে যোগাযোগ করেছেন এবং তিনি তাঁকে স্বস্তি প্রকাশ করেছেন।

[আরও পড়ুন: বিরাট-রোহিতের কোন রেকর্ডে ভাগ বসিয়ে খবরের শিরোনামে যশস্বী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement