Advertisement

এরিকসনের আরোগ্য কামনা সৌরভ-রোনাল্ডোর, ডেনমার্ক তারকাকে গোল উৎসর্গ লুকাকুর

11:51 AM Jun 13, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক মুহূর্তের জন্য যেন স্তব্ধ হয়ে গিয়েছিল খেলার দুনিয়া। বেড়েছিল হৃদস্পন্দন। উদ্বিগ্ন চোখেমুখে প্রশ্ন জেগেছিল, কী হল ক্রিশ্চিয়ান এরিকসনের (Christian Eriksen)? সব ঠিক আছে তো? ক্রিশ্চিয়ানো রোনাল্ডো থেকে লুকাকু, সৌরভ গঙ্গোপাধ্যায় থেকে রশিদ খান, সেলেব থেকে সাধারণ ফুটবলভক্ত- প্রত্যেকের প্রার্থনায় ধীরে ধীরে সুস্থ হচ্ছেন সেই এরিকসন। আপাতত অনেকটাই স্থিতিশীল তিনি। এমনকী জানা গেল, হাসপাতালে শয্যাশায়ী অবস্থাতেও তিনিই দলকে বোঝাতে চেয়েছিলেন, ‘দ্য শো মাস্ট গো অন’। তাঁর অনুরোধেই শনিরাতে ফের মাঠে নামে ডেনমার্ক।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

“দ্রুত সুস্থ হয়ে উঠবে তুমি। আমরা সবাই তোমার জন্য প্রার্থনা করছি। খুব তাড়াতাড়ি এই খেলার মাঠ তোমাকে ফিরে পাবে।” ড্যানিশ মিডফিল্ডারের আরোগ্য কামনা করে ইনস্টাগ্রামে একথাই লিখলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ইন্টার মিলান ফুটবলারের জন্য প্রার্থনা করেছেন আফগান ক্রিকেটার রশিদ খান থেকে আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলিও।

[আরও পড়ুন: পাকিস্তান সুপার লিগের ম্যাচে ভয়ংকর চোট, হাসপাতালে ফ্যাফ ডু’প্লেসি]

শনিরাতেই ভয়ংকর সেই ঘটনার সাক্ষী থাকার পর সোশ্যাল মিডিয়ায় নিজের উদ্বেগ ব্যক্ত করেন সিআর সেভেনও (Cristiano Ronaldo)। লেখেন, “তোমার পরিবারের প্রতি সহানুভূতি জানাই। গোটা ফুটবল বিশ্ব একজোট হয়ে প্রার্থনা করছি। দ্রুত সুখবর আসবে। মাঠে ফিরবে তুমি।” রাশিয়ার বিরুদ্ধে গোল করার পর এরিকসনের পাশে থাকার বার্তা পাঠান বেলজিয়াম স্ট্রাইকার লুকাকুও। এরিকসনকে গোল উৎসর্গ করে বলে দেন, ‘সঙ্গে আছি। তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো।’

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: অবাছাই থেকে ফরাসি ওপেন জয়! অবিশ্বাস্য সাফল্যে বাকরুদ্ধ বারবোরা ক্রেজিকোভা]

উল্লেখ্য, করোনা অতিমারীতে এক বছর পিছিয়ে যাওয়ার পর শেষমেশ গত ১১ জুন শুরু হয় ইউরো কাপ (Euro Cup 2020)। কিন্তু দ্বিতীয় দিনেই অঘটন। ফিনল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের প্রথমার্ধের অন্তিম মুহূর্তে আচমকাই মাঠে লুটিয়ে পড়েন এরিকসন। হৃদরোগে আক্রান্ত হন তিনি। সঙ্গে সঙ্গে খেলা বন্ধ করে দেওয়া হয়। কিছুক্ষণ শুশ্রূষার পর এরিকসনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে এরিকসন জ্ঞান ফিরলে তিনিই নাকি সতীর্থদের মাঠে নামতে বলেন। ২ ঘণ্টা ৫ মিনিট বন্ধ থাকার পর ফের শুরু হয় খেলা। যেখানে ইউরোয় অভিষেক ঘটানো ফিনল্যান্ড জেতে ১-০ গোলে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next