Advertisement

Copa America: হোটেলের ঘরে মেয়েদের ঢুকিয়ে উদ্দাম পার্টি! বিপাকে চিলির ৬ ফুটবলার

08:25 PM Jun 21, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি কোপা আমেরিকায় (Copa America 2021) ভাল ছন্দেই দেখা যাচ্ছে চিলিকে। মেসির আর্জেন্টিনাকে রুখে দিয়ে প্রথম ম্যাচের পরই শিরোনামে উঠে এসেছিলেন অর্তুরো ভিদালরা। কিন্তু মাঠের বাইরে এবার চরম বিপাকে পড়লেন চিলির (Chile) তারকা ফুটবলাররা। যে কারণে বড়সড় শাস্তির মুখে পড়তে পারেন তাঁরা।

Advertisement

কী করেছেন তাঁরা? জানা গিয়েছে, তারকা ফুটবলার ভিদাল-সহ চিলি দলের মোট ছ’জন ফুটবলার কোভিডবিধি ভেঙে টিম হোটেলের ঘরে মেয়েদের ডেকে আনেন। যাঁদের সঙ্গে সেখানেই দেদার পার্টি করেন তাঁরা। কুইবার (Cuiaba) গ্র্যান হোটেল ওডারাতে ভিদালদের এমন কর্মকাণ্ডের কথা প্রকাশ্যে আসতেই রীতিমতো শোরগোল পড়ে যায়। কীভাবে অতিমারীর মধ্যে তাঁরা এমন ঘটনা ঘটালেন, তা শুনে অবাক হচ্ছেন অনেকেই।

[আরও পড়ুন: টোকিও অলিম্পিকে গ্যালারিতে বসার অনুমতি পেলেন দর্শকরা, তবে রয়েছে বিশেষ শর্ত]

অতিমারী (Corona Pandemic) আবহে এবার আর্জেন্টিনা থেকে সরে গিয়েছে কোপা আমেরিকা। শেষ মুহূর্তে টুর্নামেন্ট চলে যায় ব্রাজিলে। যদিও সে দেশে যেভাবে করোনা সংক্রমণ বাড়ছে, তাতে নেইমাররাও টুর্নামেন্ট আয়োজনের বিপক্ষে ছিলেন। তবে জটিলতা কাটিয়ে নির্ধারিত দিনেই শুরু হয় কোপা। যেখানে নিজেদের প্রথম ম্যাচেই মেসিদের আটকে দেন ভিদালরা। পরের ম্যাচে বলিভিয়াকে ১-০ গোলে হারায় চিলি। সব ঠিকঠাকই চলছিল। কিন্তু তারপরই সামনে এল এই ঘটনা।

এ খবর কানে যায় দলের টেকনিক্যাল ডিরেক্টর মার্টিন লাসার্তেরও। তিনি ভিদাল-গ্যারি মেডেলদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করতে চলেছেন বলেই সাফ জানিয়ে দেন। এমনকী এও বলে দেন, এই অভিযোগ সত্যি প্রমাণিত হলে অভিযুক্তদের ব্রাজিল থেকে সোজা চিলিতে পাঠিয়ে দেওয়ার সিদ্ধান্তই নেওয়া হবে। এমনটা হলে এই ছয় ফুটবলারের এবারের মতো কোপা অভিযান শেষ হয়ে যাবে। যদিও তাঁদের নাম এখন প্রকাশ করা হয়নি। তবে শোনা যাচ্ছে, ভিদাল, মেডেলদের সঙ্গে হোটেলের ঘরে মেয়েদের নিয়ে পার্টি করেছিলেন পাবলো গালদামেস, পাবলো অ্যারাঙ্গুজ ও ভার্গাস। উল্লেখ্য, এর আগে করোনাবিধি ও বায়ো বাবলের নিয়ম ভেঙে হেয়ার ড্রেসারকে হোটেলের ঘরে ডাকায় ৩০ হাজার ডলার জরিমানা দিতে হয়েছিল ভিদাল ও মেডেলকে। এবার মেয়েদের এনে বিপাকে পড়তে হল তাঁদের।

[আরও পড়ুন: যমজ পুত্রসন্তানের বাবা হলেন Usain Bolt, দুই নবজাতকের নাম নিয়ে নেটদুনিয়ায় হইচই]

Advertisement
Next