Advertisement

জল্পনার অবসান, ২ বছরের চুক্তিতে PSG-তে সই Lionel Messi’র!

05:13 PM Aug 10, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনার অবসান। একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের দাবি অনুযায়ী, পিএসজির (PSG) সঙ্গে ২ বছরের চুক্তি চূড়ান্ত করে ফেললেন বার্সেলোনার সুপারস্টার লিওনেল মেসি (Lionel Messi)। নতুন ক্লাবে বছরে ৩৫ মিলিয়ন ইউরো বেতন পাবেন মেসি। অর্থাৎ দু’বছরে ৭ কোটি ইউরো বেতন পাবেন আর্জেন্টিনার অধিনায়ক। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ প্রায় ৬১০ কোটি টাকা। আজ রাতেই আইফেল টাওয়ারে সরকারিভাবে মেসিকে সই করানোর কথা ঘোষণা করতে পারে প্যারিসের ক্লাবটি।

Advertisement

গত মরশুম থেকেই মেসিকে পাখির চোখ করেন পিএসজি কর্তারা। মূলত তিনটে কারণের জন্যই মেসি পিএসজিতে সই করলেন বলে মনে করছে ফুটবল মহল। এক, নেইমার। প্রায় প্রতিদিনই নাকি মেসির সঙ্গে কথা হচ্ছে নেইমারের। ব্রাজিলিয়ান তারকা তাঁর প্রাক্তন সতীর্থকে একটাই আবেদন করছেন যাতে মেসি পিএসজিতে সই করেন। দুই, অ্যাঞ্জেল ডি’মারিয়া। আর্জেন্টিনার হয়ে একসঙ্গে কয়েকদিন আগেই কোপা আমেরিকা জিতেছেন মেসি ও ডি’মারিয়া। পিএসজির তারকা উইঙ্গার ডি’মারিয়াও নাকি নেইমারের (Neymar) মতোই নিয়মিত যোগাযোগ রেখেছেন মেসির সঙ্গে। তিন, চ্যাম্পিয়ন্স লিগ জয়। এলএম টেন নাকি মনে করছেন পিএসজিতে গেলেই চ্যাম্পিয়ন্স লিগ (UCL) জয়ের সুযোগ বাড়বে। এই সব ফ্যাক্টর মাথায় রেখেই প্যারিসের ক্লাবটিতে সই করেছেন লিও।

[আরও পড়ুন: বিপাকে Lionel Messi, PSG-তে সই আটকাতে মামলা বার্সেলোনার আইনজীবীদের]

সূত্রের খবর, আপাতত মেসি প্যারিসে উড়ে যাচ্ছেন। সেখানে পিএসজির চিকিৎসকরা তাঁর মেডিক্যাল টেস্ট নেবেন। তারপরই তাঁর সঙ্গে চুক্তির কথা সরকারিভাবে ঘোষণা করা হবে PSG’র তরফে। মেসি যে পিএসজিতে সই করছেন, তা নিশ্চিত হয়ে গিয়েছে বার্সার কার্যকলাপে। বার্সার হোম স্টেডিয়াম ন্যু ক্যাম্প থেকে ইতিমধ্যেই লিওর যাবতীয় পোস্টার এবং ব্যানার সরিয়ে ফেলা হয়েছে। যদিও সূত্রের দাবি, শেষ মুহূর্তে মেসিকে আটকানোর চেষ্টা করা হয়েছিল ক্লাবের তরফে। মেসিকে নতুন চুক্তির প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু তাতে কাজের কাজ হয়নি। পিএসজিতেই সই করলেন বার্সেলোনার সর্বকালের অন্যতম সেরা ফুটবলার।

Advertising
Advertising

Advertisement
Next