PSG-তে দু’বছরের জন্য সই Lionel Messi’র, একদিনে ক্লাবের ফলোয়ার বাড়ল ২০ লাখ

11:07 AM Aug 11, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোনালিসার দেশে পদার্পণ ঘটে গেল ফুটবল ঈশ্বরের। আর বার্সেলোনা নয়, মঙ্গলবার থেকে আগামী দু’বছর লিওনেল মেসির (Lionel Messi) ঠিকানা প্যারিস।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

চরম অর্থসংকটে ভোগা বার্সেলোনা (Barcelona) থেকে চোখের জলে মেসির বিদায় ঘটে গিয়েছিল দিন কয়েক আগে। মেসি বার্সা ছাড়ছেন, এ খবরের পরই মোটামুটি নিশ্চিত ছিল যে তিনি প্যারিস সাঁ জাঁ যাচ্ছেন। যেখানে সৃষ্টি হতে চলেছে, ফুটবলবিশ্বের ভয়ংকরতম ফরোয়ার্ড লাইন ‘এমএনএম’। মেসি-নেইমার-এমবাপে। মেসির নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবে বলে, আগাম আইফেল টাওয়ার বুক করে ফেলেছিল পিএসজি (PSG)। সবই চলছিল, সবই হচ্ছিল, শুধু একটা সরকারি কনফার্মেশন আসছিল না। প্রতীক্ষার অবসান ঘটিয়ে আনুষ্ঠানিক ঘোষণা হল মঙ্গলবার।

[আরও পড়ুন: Tokyo Olympics-এ নিয়মভঙ্গের জের, সাসপেন্ড করা হল কুস্তিগির Vinesh Phogat-কে]

কুড়ি বছরের বেশি মেসি ছিলেন বাসিন্দা ছিলেন যে শহরের, তা এখন থেকে শুধুই স্মৃতি আর্জেন্টিনা মহানায়কের কাছে। সাপ্তাহিক এক মিলিয়ন পাউন্ডের চুক্তিতে আগামী দু’বছরের জন্য পিএসজিতে চুক্তিবদ্ধ হলেন মেসি। মঙ্গলবার তিনি প্যারিসের বিমানবন্দরের বাইরে পা রাখামাত্র সমর্থকদের আবেগ-বিস্ফোরণ ঘটল। ক্লাবের বিশাল পতাকা নিয়ে বিমানবন্দরের বাইরে জনঅরণ্য অপেক্ষা করছিল, কখন প্রাণাধিক প্রিয় লিওকে দেখবেন। শেষ পর্যন্ত লিও বেরোলেন সপরিবারে। প্যারিস সমর্থকদের উদ্দেশে হাত নাড়াতে নাড়াতে।

Advertising
Advertising

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে মেসিকে স্বাগত জানাল পিএসজি। রাতের আইফেল টাওয়ারে আবার ‘লাইট অ্যান্ড সাউন্ড শো’ আয়োজন করে মেসির আগমনের সদর্প ঘোষণা করল ক্লাব। মেসির ফুটবলজীবনে নতুন ভোর ঘোষণা করে। কবিতার দেশে পদার্পণ করতেই একলাফে জনপ্রিয়তার শিখর ছুঁয়ে ফেলল প্যারিস সাঁ জাঁ (Paris Saint-Germain)। ক্লাবের সোশ্যাল মিডিয়ার ফলোয়ার সংখ্যা একদিনে বাড়ল ২০ লাখ। ইনস্টাগ্রামে যেমন রাতারাতি নতুন করে ফলোয়ার হয়েছেন সাড়ে ৮ লক্ষ। ফেসবুকেও একদিনে বেড়েছে ২ লক্ষ ফলোয়ার। মেসির প্রতি মুহূর্তের আপডেট পেতে PSG-র টুইটার পেজেও উল্লেখযোগ্যভাবে বেড়েছে নেটিজেনদের সংখ্যা। সব মিলিয়ে অগণিত ভক্তের ভালবাসা নিয়ে নয়া পথ চলা শুরু মেসির।

[আরও পড়ুন: গুরুতর অসুস্থ নিউজিল্যান্ডের প্রাক্তন অলরাউন্ডার Chris Cairns, রয়েছেন লাইফ সাপোর্টে]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next