Advertisement

ATK Mohun Bagan ছাড়লেও এই ২ কারণে লাল-হলুদে যাওয়ার সম্ভাবনা কম অরিন্দম ভট্টাচার্যর

11:29 AM Aug 29, 2021 |
Advertisement
Advertisement

স্টাফ রিপোর্টার: এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) ছাড়লেন গত বছর আইএসএলের (ISL) সেরা গোলকিপার অরিন্দম ভট্টাচার্য। কেন এমন সিদ্ধান্ত? কোথায়ই বা নাম লেখাবেন তিনি?

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠে গিয়েছে, তাহলে কি এসসি ইস্টবেঙ্গলে (SC East Bengal) সই করবেন অরিন্দম (Arindam Bhattacharya)? লাল-হলুদে এই মুহূর্তে কোনও গোলকিপার নেই। আর অরিন্দম একদমই ফ্রি ফুটবলার। তবে দুটো কারণে অরিন্দমের এই মুহূর্তে এসসি ইস্টবেঙ্গলে যোগ দেওয়ার সম্ভাবনা নেই বললেই চলে।

প্রথমত, এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal) এই মুহূর্তে যাঁদেরই প্রস্তাব দিচ্ছে, প্রত্যেককেই এক বছরের জন্য চুক্তির প্রস্তাব দেওয়া হচ্ছে। কারণ, পরের মরশুমে ইনভেস্টর শ্রী সিমেন্ট (Shree Cement) আর ইস্টবেঙ্গলে থাকবে কি না, ঠিক নেই। এই অবস্থায় কারও সঙ্গে দু’বছরের চুক্তি করলে, পরের মরশুমে ফের ফুটবলারদের বেতন দেওয়া নিয়ে সমস্যা দেখা যেতে পারে। সেই ঝামেলা আর নিতে চাইছেন না শ্রী সিমেন্ট কর্তারা। আর দ্বিতীয়ত, এই মরশুমে আর বেশি টাকাও খরচ করতে চাইছে না এসসি ইস্টবেঙ্গল। ফলে যে আর্থিক চুক্তি অরিন্দম চাইছেন, তা দিতে রাজি নন এসসি ইস্টবেঙ্গলের কর্তারা।

[আরও পড়ুন: Tokyo Paralympics 2020: দেশকে পদক উৎসর্গ ভবিনার, ফোনে অভিনন্দন জানালেন PM Modi]

এদিকে, এটিকে মোহনবাগান ছেড়ে জামশেদপুর এফসিতে যোগ দিয়েছেন প্রণয় হালদার। তাঁরও লাল-হলুদে আসার কোনও সম্ভাবনা নেই বলেই খবর। এসসি ইস্টবেঙ্গল কর্তারা এখন আইএসএলের বিভিন্ন দলের ফুটবলারদের লোনে আসার প্রস্তাব দিচ্ছেন। যদিও আর্থিক কারণে এবং এক বছরের চুক্তিতে লাল-হলুদের প্রস্তাবে রাজি হচ্ছেন না অনেক ফুটবলারই।

কেন এটিকে মোহনবাগান ছাড়লেন অরিন্দম? গত মরশুমে সেরা গোলকিপার হওয়ার পরেও অমরিন্দরকে সই করিয়েছেন সবুজ-মেরুন কর্তারা। তারপর এএফসি কাপে প্রথম অমরিন্দরকে খেলানো হয়। এটাই মেনে নিতে পারছেন না অরিন্দম। চাইছেন, এমন দলে সই করতে, যেখানে নিয়মিত খেলতে পারেন তিনি। তাঁর কাছে অনেকগুলি ক্লাবের প্রস্তাব আছে।

[আরও পড়ুন: India vs England: লজ্জার হারের পরই হাসপাতালে জাদেজা, কেমন আছেন অলরাউন্ডার?]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Advertisement
Next