Advertisement

প্যারিসে মেসির হোটেলে ডাকাতি! চুরি গেল প্রচুর অর্থ এবং গয়না

04:40 PM Oct 01, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্যারিসে (Paris) লিওনেল মেসির হোটেলে ডাকাতি। দিনেদুপুরে হানা দিল একদল মুখোশধারী ডাকাত। রীতিমতো চলল তাণ্ডব। মেসির ঘরে হানা না দিলেও, তার আশেপাশের বেশ কয়েকটি ঘরে তাণ্ডব চালিয়েছে ডাকাতদল। প্রচুর মূল্যের গয়না এবং নগদ লুট করেছে তারা। তবে, মেসি এবং তাঁর পরিবারের সদস্যরা অক্ষত রয়েছেন বলেই খবর।

Advertisement

মাস দেড়েক আগেই প্যারিস সাঁ জাঁ-তে (PSG) সই করেছেন মেসি। নতুন শহরে এখনও বাড়ি কেনা হয়নি। আসলে, নতুন শহরের জীবনযাত্রার সঙ্গে মানিয়ে নিতে বেশ অসুবিধাই হচ্ছে লিওর। তাঁর খেলাতেও এর প্রভাব পড়ছে। এখনও নামী হোটেলেই সপরিবারের দিন কাটাচ্ছেন আর্জেন্টিনার অধিনায়ক। লে রয়্যাল মনেকাউ (Le Royal Monceau) নামের হোটেলটি প্যারিস শহরের একেবারে প্রাণকেন্দ্রে অবস্থিত। যার দৈনিক খরচ ১৭ হাজার ইউরো অর্থাৎ ১৪ লক্ষ ৬০ হাজার টাকা।

[আরও পড়ুন: ভারতীয় দলে শাস্ত্রীর উত্তরসূরি দ্রাবিড়ই! প্রাক্তন নির্বাচক প্রধানের মন্তব্য ঘিরে জল্পনা]

এ হেন হোটেলে কিনা ডাকাতি। স্থানীয় সংবাদমাধ্যমের দাবি, ছাদ থেকে দেওয়াল বেয়ে নিচে নেমেছিল দু’জন ডাকাত। তাদের মুখে ছিল মুখোশ। দেওয়াল বেয়েই হোটেলের খোলা বারান্দায় নেমে পড়ে দুষ্কৃতীরা। তারপরই ভাঙচুর চালায় হোটেলে। কয়েক হাজার পাউন্ড এবং সোনার গয়না চুরি করে পালায় তারা। হোটেলের একাধিক অতিথি তাঁদের মূল্যবান সম্পদ হারান। স্বাভাবিকভাবেই হোটেলের নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন। হোটেল কর্তৃপক্ষের দাবি, মেসি আসার পর হোটেলের নিরাপত্তা বাড়ানো হয়েছে। তারপরও এই ধরনের ঘটনা অপ্রত্যাশিত।

[আরও পড়ুন: কোহলির বিরুদ্ধে নালিশ করেছেন রাহানে-পূজারারা! গুঞ্জনের মধ্যেই মুখ খুলল BCCI]

‘সুপার লাক্সারি’ হোটেল। এক রাত থাকার জন্য খরচ হয় ১৭ হাজার ইউরো। ভারতীয় মুদ্রায় প্রায় ১৪ লক্ষ ৬০ হাজার টাকা। সেখানে থাকেন বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি (Leo Messi)। অথচ, সেই হোটেলের নিরাপত্তার অবস্থা তথৈবচ। হানা দিচ্ছে মুখোশধারী ডাকাত। স্বাভাবিক ভাবেই লিও ও তাঁর পরিবারের সদস্যদের নিরাপত্তা নিয়ে চিন্তিত অনুগামীরা।

Advertisement
Next