shono
Advertisement

বৃহস্পতিবার হায়দরাবাদের বিরুদ্ধে বছরের শেষ ম্যাচে এসসি ইস্টবেঙ্গল, কোচেরও কি বিদায় নিশ্চিত?

দেওয়াল লিখন পড়ে ফেলেছেন এসসি ইস্টবেঙ্গল কোচ।
Posted: 08:15 PM Dec 22, 2021Updated: 08:15 PM Dec 22, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামিকাল হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal)। লাল-হলুদের স্পেনীয় কোচ ম্যানুয়েল দিয়াজের (Manolo Diaz কাছেও গুরুত্বপূর্ণ। আগামিকালই যে তাঁর ভাগ্যপরীক্ষা। স্পেনীয় কোচ নিজেও দেওয়াললিখন পড়ে ফেলেছেন। মাদ্রিদে ফিরে যাওয়ার জন্য একপ্রকার মনও স্থির করে ফেলেছেন তিনি। বৃহস্পতিবারই চলতি বছরের শেষ ম্যাচে নামছে এসসি ইস্টবেঙ্গল। এই ম্যাচ দিয়েই হয়তো মানোলো অধ্যায় শেষ হচ্ছে লাল-হলুদে।

Advertisement

সূত্রের খবর, গত শনিবারই এসসি ইস্টবেঙ্গল কর্তাদের তরফে মানোলো দিয়াজকে বার্তা দেওয়া হয়েছিল,তাঁর আর দলকে অনুশীলন করানোর দরকার নেই। পরে অবশ্য সিদ্ধান্ত বদল হয়। কোচকে জানিয়ে দেওয়া হয়, হায়দরাবাদ ম্যাচে বেঞ্চে থাকবেন মানোলো কিন্তু ম্যাচের পরিস্থিতির উপরে নির্ভর করে রয়েছে তাঁর ভবিষ্যৎ। মানোলো অবশ্য কোচিং করিয়েছেন দলকে। হায়দরাবাদের (Hyderabad) বিরুদ্ধে রিজার্ভ বেঞ্চেও থাকবেন তিনি। কিন্তু নব্বই মিনিটের লড়াইয়ের পর নির্ধারিত হবে তাঁর ভাগ্য।  

[আরও পড়ুন: ‘চ্যাম্পিয়নকে শেষ করে দিতে চেয়েছিল’, অশ্বিনের বিস্ফোরণের পর সমর্থকদের রোষের মুখে কোহলি-শাস্ত্রী]

 

চলতি মেগা টুর্নামেন্টে পিছোতে পিছোতে পয়েন্ট টেবলের একেবারে তলানিতে এসে ঠেকেছে এসসি ইস্টবেঙ্গল। এগারো দলের টুর্নামেন্টে শেষ স্থানটাই এখন লাল-হলুদ বাহিনীর। এরকম পরিস্থিতিতে বৃহস্পতিবার আইএসএল-এ এসসি ইস্টবেঙ্গলের সামনে হায়দরাবাদ। আইএসএলে দলের রিমোট কন্ট্রোল হাতে মানোলোর সময়টা একেবারেই ভাল যায়নি। এখনও পর্যন্ত লাল-হলুদ জয়ের মুখ দেখতে পারেনি। ৭ ম্যাচে হীরা মন্ডলদের সংগ্রহ মাত্র ৩ পয়েন্ট। অন্যদিকে আইএসএলের পয়েন্ট তালিকায় বেশ ভাল জায়গায় হায়দরাবাদ। পয়েন্ট টেবলে তিন নম্বরে তারা।

এরকম শক্তিশালী দলের বিরুদ্ধে এসসি ইস্টবেঙ্গল পাচ্ছে না টুর্নামেন্টের শুরু থেকে রীতিমতো নজর কাড়া পেরোসেভিচকেও। কোচ মানোলো দিয়াজও স্বীকার করে নিয়েছেন, পেরোসেভিচ তাঁর দলের গুরুত্বপূর্ণ ফুটবলার। বাকিদেরও প্রশংসা করেছেন স্পেনীয় কোচ ঠিকই। কিন্তু মেগা টুর্নামেন্টের শুরু থেকেই যে দলটা নিজেদের মেলে ধরতে পারছে না। পিছিয়ে পড়েছে শুরুতেই। নিন্দুকদের নখ-দাঁতের কামড়ে ক্ষতবিক্ষত স্পেনীয় কোচ।   

[আরও পড়ুন: চাইলেই মিলবে টিকার বুস্টার ডোজ, দক্ষিণ আফ্রিকা সফরের মাঝপথে দেশেও ফিরতে পারবেন বিরাটরা]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement